টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৪ ঠা নভেম্বর বুধবার ২০২০, দেখে নিন কি রয়েছে আপনার ভাগ্যে

বাংলাহান্ট ডেস্কঃ রাশি ভেদে জেনে নিন আপনার আজকের রাশিফল (ajker rashifal)। কি আজ আপনার জন্য শুভ, আর কি অশুভ। দিনের শুরুতেই আপনার রাশি মিলিয়ে দেখে নিন রাশিফল।

মীনঃ আজ এই রাশির জাতক জাতিকারা তাদের মায়ের কিংবা মাতামহের কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। কাজের ফাঁকে পরিবার পরিজনদের সময় দিন। মনের কোন দুঃখ থাকলে, তা অন্যের সঙ্গে ভাগ করে নিন। অনেক হালকা লাগবে। গাড়ি চালাবার সময় সতর্ক থাকুন।

কুম্ভঃ বিভিন্ন দিক থেকে অর্থ উপার্জন করতে পারবেন। শরীর চর্চার কথা চিন্তা ভাবনা করেও, কোন ফল হবে না। জীবনের দীর্ঘদিনের সমস্যার সমাধান হতে পারে আজকে। কাছের মানুষদেরকে বিশ্বাস করুন।

মকরঃ মনের দুঃখ আজকের দিনে ঝেড়ে ফেলে দিন। আজ এই রাশির জাতক জাতিকারা তাদের মায়ের কিংবা মাতামহের কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আজকের দিন প্রেমের দিন। অফিস থেকে তাড়াতাড়ি বারি ফিরে পার্কে বা সিনেমা দেখতে পারেন।

ধনুঃ বিদেশের ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজকের দিনে ভালো ফল পেতে পারেন। আজকের দিন প্রেমের দিন। জোর করে নিজের ইচ্ছা অন্যের উপর চাপিয়ে দেবেন না। এতে আপনার সম্মান হানি হতে পারে। নিজের জন্য সময় বের করলেও, অফিসের কাজে তা নিজের জন্য দিতে পারবেন না।

বৃশ্চিকঃ পরিবারের কোন সদস্যের গোপন খবরে পরিবারে একরাশ আনন্দ বয়ে আনবে। কর্মক্ষেত্রে আজ সুন্দর দিন হতে চলেছে। ভালোবাসার মানুষকে সময় দেওয়ার পরিকল্পনা করলেও, কাজের চাপে তা দিতে পারবেন না। পুরনো বিনিয়োগ থেকে আজকের দিনে ভালো ফল পাবেন।

ajker rashifal

তুলাঃ পরিবারের স্বামী স্ত্রীর মধ্যে সমস্যা সমাধান করে নেওয়াই উচিত। দিনের শুরু ভালো হলেও, সন্ধ্যায় অর্থ ব্যয় আপনার দুঃখের কারণ হবে। বিদেশের ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজকের দিনে ভালো ফল পেতে পারেন। ভালোবাসার মানুষেরা আজকের দিনে ভালোবাসার গান শুনতে পাবেন।

কন্যাঃ আজকের দিনে সহজেই আপনি কোন সমস্যার সমাধান করতে পারবেন। আইন সংক্রান্ত কাগজ ভালো করে না পড়ে সই করবেন না। বড় আর্থিক লেনদেনের বিষয়ে বুঝে শুনে সিদ্ধান্ত নিন।

সিংহঃ বাড়ির বাইরে যাবার আগে আজকের দিনে পরিবারের বড়দের আশির্বাদ নিন। পড়শুনাকে সরিয়ে রেখে খেলাধূলার প্রতি বেশি মনযোগী না হওয়াই উচিত। নিজের গোপন তথ্য স্ত্রীর সঙ্গে ভাগ করে নেওয়ার আগেও একবার ভেবে দেখুন। নাহলে তিনি অন্যকে সুমস্ত কিছু জানিয়ে দিতে পারেন।

কর্কটঃ বাচ্চারা আপনার মনোযোগ আকর্ষণ করবে। সকলের থেকে দূরে গিয়ে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। আজকের দিনে অনেক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ভালোবাসার মানুষের সঙ্গে গোপন বিষয় ভাগ করে নিন।

মিথুনঃ আজকের দিনে আর্থিক লেনদেনের সময় সতর্ক থাকুন। নাহলে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। কেনাকাটা করার সময় নিজের পছন্দ মত পোশাক কিনুন। দিন ব্যস্ততম হলেও আপনার শরীর সুস্থ থাকবে।

বৃষঃ স্ত্রীর পরিবারের লোকজনের কারণে আজকের আপনার দিন একটু খারাপ হতে পারে। আজকের দিনে এই রাশির ছাত্র ছাত্রীদের জীবনে প্রেমের আগমন হতে পারে। পরিবারে সকলের সঙ্গে দেখা করতে আসা কিছু আত্মীয় আপনার সন্ধ্যায় সময়টা আটকে রাখবে।

মেষঃ অর্থ সঞ্চয়ের বিষয়ে গুরুত্ব দিন। অযথা বেশি অর্থ ব্যয় করবেন না। আজকের দিনে ছেলেবেলার কাজ করতে বেশি উৎসাহী হবেন। বিপদের সময় একদমই ধৈর্য্য হারাবানে না। মাথা ঠাণ্ডা রাখুন।

Back to top button