টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল, ১৭ মে মঙ্গলবার, দাম্পত্য কলহ যোগ এই রাশির জাতকদের

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : আজ সন্ধ্যা মিশ্র আবেগ মিশ্রিত হবে যা আপনাকে উত্তেজিত রাখবে। কিন্তু বেশি চিন্তা করার প্রয়োজন নেই, আপনার সুখ আপনাকে হতাশার চেয়ে বেশি আনন্দ দেবে। আপনি যদি ভ্রমণ করে থাকেন তবে আপনার মূল্যবান জিনিসগুলির বিশেষ যত্ন নিন। নতুন লগ্নির ব্যাপারে স্বাধীন হোন এবং আপনার নিজস্ব সিদ্ধান্ত নিন। আজ আপনি আপনার প্রেমিকের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন, তবে কিছু গুরুত্বপূর্ণ কাজ চলে কারণে আপনি যেতে পারবেন না। এটি আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে ঝামেলার কারণ হতে পারে। আজ অফিসে কাজ করার ইচ্ছে হবে না। আপনি একটি দ্বিধার মুখোমুখি হবেন, যা আপনাকে আপনার কাজে মনোনিবেশ করতে দেবে না। আপনি পুরোনো দিনে কর্মক্ষেত্রে কোনো কাজ অসম্পূর্ণ রাখলে তার খেসারত আজকে আপনাকে দিতে হতে পারে।আজকে আপনার অবসর সময় অফিসের কাজ করতে লেগে যাবে। আপনার জীবন সঙ্গী আজ আপনাকে অতিরিক্ত সময় দেবেন।

বৃষ রাশি : আজ আপনি শক্তিপূর্ণ থাকবেন। আপনি যাই করুন না কেন আজ সাধারণ সময়ের অর্ধেক সময়েই তা শেষ করতে পারবেন। অর্থ সংক্রান্ত বিষয় আজ আপনার পক্ষে অনুকূল বলে না। বন্ধুরা এক চমৎকার সন্ধ্যার জন্য আপনার বাড়িতে আসতে পারে। আজ আপনার ভালোবাসার মানুষটি আপনার খেয়ালী আচরণ সামলাতে অত্যন্ত সমস্যায় পড়বেন। আপনার কঠোর পরিশ্রম এবং আত্মনিয়োজন আপনার হয়ে কথা বলবে। আপনি আস্থা ও সমর্থন লাভ করবেন। আপনার যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। আপনার বিবাহিত জীবন রসহীন হয়ে পড়েছে ; আপনার সঙ্গীর সঙ্গে এই ব্যাপারে কথা বলুন।

মিথুন রাশি : স্বাস্থ্যের দিক দিয়ে এই দিনটি মন্দ যাবে, কাজেই আপনি কী খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক, মুখোমুখি সংঘাত ও অন্যদের অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। আজ সমস্ত দিন আপনার চারপাশে আপনার প্রণয়ীর ভালবাসা অনুভব করবেন। এটি একটি সুন্দর আনন্দদায়ক দিন হবে। ব্যবসা সম্পর্কিত কথা কাউকে বলবেন না। যদি সেটা করেন তাহলে আপনি বড়ো সমস্যার মধ্যে পড়তে পারেন। আজকে আপনার অবসর সময় আধ্যাত্মিক কাজে ব্যয় করতে পারেন। আপনি আজকে মানসিক শান্তি বোধ করবেন। আপনার জীবন সঙ্গীর অভ্যন্তরীণ সৌন্দর্য আজ ধীরে ধীরে প্রকাশিত হবে।

কর্কট রাশি : আজ আপনার উচ্চ আআত্মপ্রত্যয় কাজে লাগানোর চেষ্টা করুন। এক অতিব্যস্ত দিন হওয়া সত্ত্বেও আপনি আপনার প্রাণশক্তি সঞ্চয় সমর্থ হবেন। আজ আপনার বাচ্চাদের বিশেষ যত্ন নিন, কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাদের স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হতে পারে। অন্যদের হস্তক্ষেপ বিরোধের সৃষ্টি করবে। আপনার চাকরি খোঁজার পক্ষে ভালো দিন। আজকে এই রাশির ছাত্রেরা কোনো সিনেমা দেখে নিজের সময় ব্যায় করতে পারে। আপনার স্ত্রী আজ আপনার মর্যাদা বিরূপভাবে প্রভাবিত করতে পারেন।

সিংহ রাশি : আজ আপনি আপনার স্বাস্হ্য উন্নত করার যথেষ্ট সময় পাবেন। আপনার এমন বন্ধুদের থেকে দূরে থাকা দরকার যাঁরা আপনার থেকে ঋণ চায় এবং তারপরে ফেরত দেয় না। বাড়ির সমস্যায় তৎক্ষণাৎ মনোযোগ দেওয়া দরকার। প্রেম জীবন একটু কঠিন হতে পারে। দিনের সমস্ত সময় আপনাকে কর্মক্ষেত্রে উদ্যমশীল থাকতে হবে। আজ এই রাশির লোকেদের অতিরিক্ত সময়ে আরও বেশি বই পড়া উচিত। এটি আপনার অনেক সমস্যার সমাধান করতে পারে। আজ আপনার স্ত্রী কোনো আত্মকেন্দ্রিক কাজ করতে পারেন।

কন্যা রাশি : মদ্যপান করবেন না। আপনার পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়ার কারণে আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আপনি আজ ভালবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন। আপনার পরিকল্পনায় আপনার সহযোগীদের বিশ্বাস ধরে রাখতে সমস্যা হবে। আজকে আপনি অবসর সময়ের ভালো ব্যবহার করবেন এবং সেইসব কাজ শেষ করার চেষ্টা করবেন যেগুলো পুরোনো দিনে সম্পূর্ণ করতে পারেননি। বিবাহ একটি আশীর্বাদ, এবং আজ আপনি তা অনুভব করবেন।

তুলা রাশি : আজ আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে নেমে পড়েছেন। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। আপনার অসংযত জীবনযাত্রা বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে তাই দেরী করে রাত্রে বাড়ি ফেরা এবং অন্যদের উপর খুব বেশী খরচ এড়ানোর চেষ্টা করুন। সতর্ক থাকুন আপনার প্রেমের সঙ্গী আপনাকে মিথ্যে তোষামোদ করতে পারে। আপনার কোনো কাজ কিছু সহকর্মীরা পছন্দ করবেন না। যদি আপনি মনে করেন যে ফল আপনার প্রত্যাশা অনুযায়ী ভালো নয় তাহলে পর্যালোচনা করে আপনার তরফ থেকে পরিকল্পনা পরিবর্তন করাই বিবেচকের কাজ হবে। আজকে আপনি আপনার ঘরের ছোট সদস্যের সঙ্গে গল্প করে ফাঁকা সময় কাটাতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ চলে থাকলে আজ তা মিটমাট হয়ে যাবে।

বৃশ্চিক রাশি : মনোযোগী হোন কারণ কেউ আপনাকে বিপদে ফেলতে পারে। চাপ এবং উত্তেজনা বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনার পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়ার কারণে আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সঙ্গে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। যদি সম্ভব হয়, তাহলে বিরত থাকুন। তিনি এগুলি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন। আপনি আজ রোমান্টিক চিন্তা এবং অতীতের স্বপ্নে নিমগ্ন থাকবেন। আপনার সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। এমন একটি দিন যেখানে ভালো এবং মন্দ ঘটনা আপনাকে পরিশ্রান্ত এবং বিভ্রান্ত করে তুলবে। আপনার জীবন সঙ্গী আজকের আপনার সঙ্গে চমৎকার ব্যবহার করবেন।

ধনু রাশি : সৃজনশীল কাজ আপনাকে চাপমুক্ত রাখবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনি আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করতে পারেন। ভালোবাসা ইতিবাচক ফল দেখাবে। আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন। ছাত্র-ছাত্রীরা আজকে নিজের মূল্যবান সময় নষ্ট করতে পারে।আপনি মোবাইল বা টিভি দেখে প্রয়োজনের থেকে বেশি সময় ব্যায় করতে পারেন। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারেন যা আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

মকর রাশি : নিজের খাদ্যতালিকা নিয়ন্ত্রণের আওতায় রাখুন এবং শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন।আপনার এমন বন্ধুদের থেকে দূরে থাকা দরকার যারা আপনার থেকে ঋণ চায় এবং তারপরে ফেরত দেয় না। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও প্রেম বেশিক্ষণ টিকবে না। কাজের জায়গায় মানুষদের সঙ্গে লেনদেন করার সময় সতর্কতা জ্ঞান এবং ধৈর্য্য অবলম্বন করুন। আপনার স্ত্রীর অশিষ্টতা সারাদিন আপনাকে বিচলিত রাখতে পারে।

কুম্ভ রাশি : ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না। যদি আপনি একটু বাড়তি টাকাপয়সা উপার্জন করতে চান তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার আদর্শ সুযোগ হবে সামাজিক অনুষ্ঠানগুলি। প্রেমে বেদনা আজ আপনাকে ঘুমোতে দেবে না। আজ অফিসে কাজ করার মতো উদ্যম পাবেন না। আপনি দ্বিধাদ্বন্দ্বের মুখোমুখি হবেন, যা আপনাকে আপনার কাজে মনোনিবেশ করতে দেবে না। আপনার বাড়ির কোনো সদস্য আজকে আপনার সঙ্গে সময় কাটানোর জেদ করতে পারে যে কারণে আপনার কিছু সময় নষ্ট হতে পারে। দীর্ঘদিন ধরে কাজের চাপ আপনার বিবাহিত জীবনকে ব্যহত করছিল। আজ সব অভিযোগ মিটে যাবে।

মীন রাশি : আজকের দিনে আপনি জরুরী সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন, যা আপনাদের উত্তেজিত এবং বিচলিত করতে পারে। আজ আপনি কোনও সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার পরিবারের সঙ্গে সামাজিক ক্রিয়াকলাপ প্রত্যেককে এক হালকা এবং আনন্দদায়ক মেজাজে রাখবে। প্রেমিকার সঙ্গে ফোনে কথা বলতে পারেন। সাফল্য নিশ্চিতভাবেই আপনার হবে যদি আপনি গুরুত্বপূর্ণ পদক্ষেপগুলি একে একে গ্রহণ করেন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ মন্তব্য না করার চেষ্টা করুন। কোনো বিষয় নিয়ে আপনি আপনার স্ত্রীর প্রতি বিরক্ত হতে পারেন।

Related Articles

Back to top button