টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৩ অগাস্ট বুধবার, আজ ভুলেও করবেন না এই কাজগুলি

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজ শরীরচর্চা করতে চাইলেও আপনি কোনো কারণবশত তা পারবেন না। আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কোনো খেলাধুলায় অংশগ্রহণ করুন। যাঁরা বিবাহিত তাঁরা তাঁদের সন্তানদের পড়াশোনার জন্য অত্যধিক ব্যয়ের মুখোমুখি হতে পারেন। বন্ধুদের কাছ থেকে আজ দারুণ সহায়তা পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়রদের কাছ থেকে কোনো ভালো পরামর্শ পাবেন। মনে রাখবেন, প্রতিটি পরিস্থিতিতে আপনার ভালোবাসা প্রদর্শন করা ঠিক নয়। কখনও কখনও, এটি সম্পর্কের উন্নতি করার পরিবর্তে সেটিকে নষ্ট করতে পারে।

বৃষ রাশি: কোনো ভ্রমণের ফলে আজ প্রেমঘটিত যোগাযোগ বাড়াবে। আজ আপনার মেজাজ ভালো থাকবে এবং আপনি দুর্দান্ত সময় উপভোগ করবেন। আজ বাড়ির কোনো প্রয়োজনীয় দ্রব্য বা গহনা কিনতে পারেন। অহংকারের বশবর্তী হয়ে আজ কোনো সিদ্ধান্ত নেবেন না। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্মের ফলে দিনের বেশি ভাগ সময়েই আপনি ব্যস্ত থাকবেন। স্ত্রীর সাথে আজ দারুণ সময় কাটবে।

মিথুন রাশি: আজ কোনো অপ্রত্যাশিত লাভ পেতে পারেন। আজ নিজের মধ্যে ইতিবাচক ক্ষমতার প্রদর্শন করুন। সন্ধ্যায় আজ বাড়িতে অতিথিদের আগমনে চমৎকার সময় কাটবে। আজ আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার পেতে পারেন। আপনাকে খুশি করার জন্য আপনার জীবনসঙ্গী আজ কোনো উপহার দিতে পারেন। অবসর উপভোগ করতে চাইলে সময়ের আগেই সব কাজ শেষ করে নিন।

কর্কট রাশি: নিজেকে অন্যদের কাছে একটি রোল মডেল তৈরি করার জন্য আপ্রাণ চেষ্টা করুন। যে কাজ আপনি করতে পছন্দ করেন সেই কাজেই সময় ব্যয় করুন। এই রাশিচক্রের ব্যবসায়ীদের ভেবেচিন্তে অর্থ বিনিয়োগ করতে হবে। সন্ধ্যেবেলার জন্য বিশেষ কিছু পরিকল্পনা করুন এবং সেটিকে যতটা সম্ভব রোমান্টিক করে তোলার চেষ্টা করুন। সমস্যা এড়াতে নিজের ব্যবসা সম্পর্কিত কথা বেশি কাউকে বলতে যাবেন না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

সিংহ রাশি: একে অপরকে ভাল করে জানতে এবং বুঝতে আপনি আপনার প্রি়য়জনের সঙ্গে কিছুটা সময় কাটান। অন্যদের বিরুদ্ধে বিদ্বেষভাব পোষণ করার জন্য মানসিক উত্তেজনার সৃষ্টি হবে। তাই, এগুলি যতটা সম্ভব এড়িয়ে চলুন। আজকে আপনি আপনার কোনো সমস্যার ব্যাপারে বাড়ির সদস্যদের সাথে বসে কথা বলতে পারেন। আপনার কথা শুনে কেউ কেউ বিরক্ত হলেও বিষয়টির সমাধান হয়ে যাবে। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে সংযুক্ত হন এবং তাঁরা কি বলতে চাইছেন তা মন দিয়ে শুনুন।

কন্যা রাশি: সতর্ক থাকুন। কারণ কেউ আজ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। কোনো বন্ধু আজ আপনার কাছ থেকে একটি বড় অঙ্কের ঋণ চাইতে পারেন। আজ, আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। পাশাপাশি, সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সাথে খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে। পাশাপাশি, তা গার্হস্থ্য উত্তেজনাকেও প্রশমিত করতে পারে। আজ জীবনসঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্য হতে পারে।

তুলা রাশি: আজ ব্যক্তিগত বিষয়গুলি আপনার নিয়ন্ত্রণে থাকবে। আপনি যদি ভবিষ্যতের জন্য সঞ্চয় করতে চান সেক্ষেত্রে আপনার বাবা-মা এবং স্ত্রীর সাথে এই প্রসঙ্গে পরামর্শ করুন। আজ আপনার জীবনসঙ্গী আপনাকে কোনো কাজে সাহায্য করবেন। আপনার অর্থ অপ্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় হতে পারে। যদি আপনি একদিনের ছুটি নিতে চান তাহলে চিন্তা না করে আজই তা নিয়ে কোথাও ঘুরে আসুন। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

বৃশ্চিক রাশি: নিজের কাজের ব্যাপারে মনোযোগী হন এবং অযথা আবেগাপ্লুত হয়ে যাবেন না। আজ অর্থব্যয় করবেন না। কোনো অপ্রত্যাশিত দায়িত্ব আপনার আজকের দিনের সামগ্রিক পরিকল্পনাকে ব্যাহত করবে। আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান বা হোমের মত শুভ কাজ সম্পন্ন হবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো। আজ আপনি নিজের জন্য বেশি সময় না রেখে অন্যদেরকে সাহায্য করতে এগিয়ে যাবেন।

ধনু রাশি: আপনার আজকের দিনটি ভালোবাসার রঙে নিমজ্জিত হলেও রাতের দিকে আপনার জীবনসঙ্গীর সাথে পুরোনো কোনো বিষয় নিয়ে তর্ক হতে পারে। আজ সমস্ত কাজে ইতিবাচক মনোভাব বজায় রাখুন। আজ কোনো নিকট আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে সহায়তা প্রদান করবেন। যদি আপনি বিদেশের কোনো চাকরিতে আবেদন করার কথা ভাবেন সেক্ষেত্রে আজকে তা করতে পারেন।

মকর রাশি: ব্যবসায়ীদের জন্য আজ ভালো দিন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো আকষ্মিক সফর ইতিবাচক ফল প্রদান করবে। আজ স্বাস্থ্যজনিত কোনো কারণের জন্য অযথা চিৎকার করবেন না। বিবাহিতদের জন্য দিনটি ভালো। আপনার প্রেমের সঙ্গী আপনাকে নিয়ে তোষামোদ করতে পারেন। তাই, সতর্ক থাকুন। আজ আপনি এমন কোনো ব্যক্তির সাথে কথা বলতে পারেন যিনি আপনাকে পছন্দ করেন না।

কুম্ভ রাশি: বিনোদন এবং রূপচর্চার ক্ষেত্রে বেশি খরচ করবেন না। আজ বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটবে। তবে, গাড়ি চালানোর সময়ে সতর্ক হন। আপনি আজ ভালোবাসবার একটি উদ্দেশ্য খুঁজে পাবেন। আপনার প্রেমের সম্পর্কে একটি আকর্ষণীয় মোড় আসবে। ব্যস্ত সময়সূচি থাকা সত্ত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। আপনার চারপাশের মানুষেরা আজ এমন কিছু করবেন যেখানে আপনি ফের জীবনসঙ্গীর প্রেমে পড়ে যাবেন।

মীন রাশি: কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছে নিজের অসুবিধার কথা জানান। আজ আপনার ভাই কোনো কাজে আপনাকে দারুণভাবে সাহায্য করবেন। নতুন ব্যবসায়িক অংশীদারিত্বে যুক্ত হওয়ার আগে ভেবেচিন্তে পা বাড়ান। আপনার ভদ্র ব্যবহার সর্বত্র প্রশংসা পাবে। এমনকি, অনেকে আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবেন। আজ আপনার স্ত্রী খুব আত্মকেন্দ্রিক কাজ করতে পারেন। বিদেশের কোনো ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের আজ আর্থিক ক্ষতি হতে পারে। তাই, কোনো পদক্ষেপ নেওয়ার আগে ভালোভাবে চিন্তা করুন।

Related Articles

Back to top button