টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল, ৪ ফেব্রুয়ারি শুক্রবার, ভাগ্য ফিরবে এই রাশির জাতকদের

বাংলাহান্ট ডেস্ক :  আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : বন্ধুবান্ধবদের সঙ্গে একটি ভালো সন্ধ্যা কাটাবেন। কিন্তু নিজের স্বাস্থ্যের খেয়াল রাখুন। বাড়তি উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। অবিলম্বে প্রয়োজন নেই এমন জিনিসে অর্থ ব্যয় করা থেকে বিরত থাকুন। আজ সারাদিন প্রেম আপনাকে ঘিরে রাখবে। একদিনের ছুটিতে কোথাও ঘুরতে যেতে পারেন। কর্মক্ষেত্রে কিছু কাজ খারাপ হওয়ার কারণে আজকে আপনার মেজাজ খারাপ থাকবে। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি  : আপনার নেওয়া কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আজ  মানসিক এবং স্নায়বিক চাপের সৃষ্টি করবে। অতীতে করা বিনিয়োগগুলি আজ ফলদায়ী হবে। আত্মীয়রা আপনার অন্যায় সুযোগ নিতে চেষ্টা করবে। নিজেকে নিয়ন্ত্রন করুন অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। দিনটি আপনার ভালবাসার জীবনে অবিশ্বাস্য ভালো হতে চলেছে। প্রেম করতে থাকুন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন। আপনি নিজের জন্য আজ সময় বার করতে পারবেন। দীর্ঘ সময় পরে, আপনি আজ আপনার স্ত্রীর দিক থেকে সম্পর্কের উত্তাপ অনুভব করবেন।

মিথুন রাশি : নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন। আজ কোনো কিছু মেরামত করতে আপনার অর্থ ব্যয় হতে পারে। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ আসবে যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের সান্নিধ্যে আনবে। ভালোবাসার মানুষটির সঙ্গে স্মরণীয় সময় কাটবে আজ। প্রেমের ক্ষেত্রে একটি অসাধারন দিন। আজকে আপনি নিজের জন্য সময় বার করতে পারেন কিন্তু হটাৎই অফিসের কোনো কাজ চলে আসায় আপনি নিজেকে সময় দিতে সফল হবেন না। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন।

কর্কট রাশি : মানসিক উত্তেজনা এবং চাপ এড়িয়ে চলুন। আজকের ব্যয় নিয়ন্ত্রণ করে সঞ্চয় করা শুরু করা উচিত। আত্মীয়দের কাছে সফর আপনার ক্লান্তিকর দৈনিক কাজের থেকে ছুটি দেবে। প্রেম সংক্রান্ত পদক্ষেপ পুরস্কৃত হবে না। নিজের কাজে লেগে থাকুন । কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

সিংহ রাশি : আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে রায় দেবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। ফেলে রাখা ঘরের কাজ সেরে ফেলতে চেষ্টা করুন।  ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহার প্রতিকূলতা নিয়ে আসবে। আপনার সঙ্গী কোনো কাজে বিরক্ত হতে পারেন। আজকে জীবনের কোনো সমস্যার ব্যাপারে আপনি আপনার বাড়ির লোকজনের সঙ্গে কথা বলতে পারেন। আজ আপনি আপনার অর্ধাঙ্গীনির সঙ্গে ভালবাসাময় সময় কাটাবেন।

কন্যা রাশি : পেশাগত ভাবে দিনটি ভালো। ব্যবসায়ের লাভ আজ জীবনে আনন্দ আনতে পারে। কৃতিত্বের কারণে আপনার খ্যাতিতে একটি নতুন পালক যুক্ত হওয়ায় আপনার পরিবারের সদস্যরা উৎফুল্ল হবে। নিজেকে অন্যদের কাছে একটি রোল মডেল তৈরি করার জন্য আপ্রাণ চেষ্টা করুন। সারাটা দিন খুশী এবং আনন্দের সুন্দর বার্তায় ভরে থাকবে। যদি কর্মক্ষেত্রে আপনি আপনার ধারনা ভালভাবে উপস্থাপন করতে পারেন এবং আপনার সংকল্প ও উদ্যম প্রদর্শন করতে পারেন তাহলে আপনি লাভবান হবেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

তুলা রাশি : আপনি আপনার হতাশাপূর্ণ মনোভাবের জন্য কোনো অগ্রগতি করতে অক্ষম হবেন। উজ্জ্বল দিকে তাকান, আপনি আপনার বিবেচনার ভিত্তিতে একটি নির্দিষ্ট পরিবর্তন দেখতে পাবেন। অর্থ সংক্রান্ত বিষয় আপনার পক্ষে অনুকূল নয়। আর্থিক দিকের খেয়াল রাখুন। আপনার রোমান্টিক সম্পর্ক আজ ক্ষতিগ্রস্ত হবে। আপনার সিনিয়র আপনার কাজের মানের জন্য আজকে মুগ্ধ হতে পারেন। আজ আপনার ভবিষ্যত পরিকল্পনাগুলির পুনর্মূল্যায়নের সময়। স্ত্রীর শরীর খারাপের কারণে আপনি চাপে থাকতে পারেন।

বৃশ্চিক রাশি : ব্যস্ততা সত্ত্বেও স্বাস্হ্য ভালো থাকবে। আজ আপনার উচিত জমি এবং ভূসম্পত্তি সংক্রান্ত  বিষয়গুলিতে নজর দেওয়া। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রষ্টাচার হতে পারে। অন্যরা আপনার কাছে অত্যধিক চাহিদা করতে পারেন,তাদের প্রতি কোন দায়বদ্ধতা গ্রহণের পূর্বে নিশ্চিত করুন যে আপনার কাজ প্রভাবিত হচ্ছে না এবং তারাও আপনার উদারতা ও দয়াশীলতার সুযোগ নিচ্ছে না। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন।

ধনু রাশি : আজ আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। আর্থিক দিকগুলির খেয়াল রাখুন।  স্ত্রী আপনার জীবন পরিবর্তনে সাহায্য করবেন। সাবলম্বি হতে চেষ্টা করুন। ভালোবাসার শক্তি আপনাকে ভালোবাসবার একটি উদ্দেশ্য প্রদান করবে। স্বীকৃতি এবং পুরষ্কার পাবার আশা স্থগিত হওয়ার জন্য আপনি হতাশাগ্রস্ত হবেন। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি খরচ এড়িয়ে চলুন। আজ আপনার বৈবাহিক জীবনে আশ্চর্যজনক কিছু লাভ করতে পারেন।

মকর রাশি : আপনার উপর আজ অনেক কিছুই নির্ভর করবে তাই সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার জন্য মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। আজ কোনও নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভাল করতে পারবেন যা আপনাকে আর্থিকভাবেও উপকৃত করবে। আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনকে আলোকিত করবে।  উদ্যম হারাবেন না- ব্যর্থতা স্বাভাবিক একটি বিষয়। তাকে গ্রহণ করুন। কাজের জায়গায় কেউ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে কাজেই আপনার চারপাশে কী ঘটছে তার প্রতি সজাগ দৃষ্টি রাখুন। খারাপ মেজাজের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

কুম্ভ রাশি : আজ আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আপনি অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার জ্ঞান আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আপনার স্বামী বা স্ত্রীর খারাপ স্বাস্হ্যের কারণে আজ ভোগান্তি হতে পারে। ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে এবং অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসঙ্গে কাজ করবেন। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে  আপনি ভালো ফল পেতে থাকবেন। দিনের শেষে আপনি নিজের জন্য সময় পাবেন এবং আপনি কোনো কাছের মানুষের সঙ্গে দেখা করে এই সময়ের সঠিক ব্যবহার করবেন। অবাঞ্ছিত লোকেদের হস্তক্ষেপ আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কের ক্ষতি করতে পারে।

মীন রাশি : আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে আবারও একবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান। আপনার বাচ্চারা ঘরে আনন্দেই থাকবে। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। যে  পরিস্থিতিই হোক আপনার সময়ের খেয়াল রাখা উচিত। যদি আপনি সময়কে গুরুত্ব না দেন তাহলে আপনারই ক্ষতি হবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আবার সুন্দর রোমান্টিক দিনগুলি ফিরে পাবেন।

Related Articles

Back to top button