টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৪ অক্টোবর মঙ্গলবার, এই তিন রাশির খুলবে ভাগ্য

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজ কোনো আধ্যাত্মিক ব্যক্তি বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবেন। মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। আজ অযথা নিজেকে চাপের মধ্যে না রেখে অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। কোনো সামাজিক ক্রিয়াকলাপে যুক্ত থেকে পরিবারের সদস্যরা ভালো মেজাজে থাকবেন। ব্যবসায়িক অংশীদাররা আজ সহায়ক আচরণ করবেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

বৃষ রাশি: পরিবারের প্রয়োজনীয়তা অনুসারে অর্ধাঙ্গিনীর সাথে আজ কিছু মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন। যা আপনার আর্থিক পরিস্থিতিকে টানটান করে তুলতে পারে। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। কোনো কাজে প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। বরং, ফের একবার চেষ্টা করুন। কোনো সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত থাকার পক্ষে এটি শ্রেষ্ঠ দিন।

মিথুন রাশি: আপনার ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে অবশ্যই কাজে লাগান। কোনো কাজে আজ আত্মীয়রা আপনাকে সমর্থন করবেন এবং আপনার মানসিক চাপ কমিয়ে দেবেন। আজকে আপনি আপনার অবসর সময়ের সঠিক ব্যবহার করে কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন।

কর্কট রাশি: আজ বহুদিন ধরে ফেলে রাখা বাড়ির কোনো কাজ করতে গিয়ে কিছুটা সময় নষ্ট হবে। ব্যক্তিগত সম্পর্কগুলি আজ সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হতে পারে। আজ আপনি কোনো অপ্রয়োজনীয় কাজে সময় ব্যয় করতে পারেন। মানসিক অসুস্থতা তৈরি হওয়ার আগে আপনার মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাগুলিকে ধ্বংস করে ফেলুন। আজ খরচ সংক্রান্ত বিষয়ে স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে।

সিংহ রাশি: আজ কোনো প্রতিবেশী আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। যদিও, তাঁকে ঋণ দেওয়ার আগে আদৌ তিনি বিশ্বাসযোগ্য কি না তা পরখ করে নিন। ঘাড়ে কিংবা পিঠের ব্যথায় আজ ভুগতে পারেন। তবে, এই ব্যথাকে অবহেলা করবেন না। আজ অবশ্যই বিশ্রাম নিন। ধীরগতিতে কোনো কাজ হওয়ার ফলে আজ কিছুটা মানসিক চাপ থাকবে। আজ বাচ্চাদের সাথে কিছুটা সময় কাটান এবং তাদের দেখভাল করুন।

কন্যা রাশি: আজকে কোনো যৌথ উদ্যোগে অংশ নিলে তা লাভজনক প্রমাণিত হবে। কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। আজ আপনি দ্রুত অর্থ উপার্জন করতে চাইবেন। সতর্ক থাকুন, কারণ, অন্য কারোর হস্তক্ষেপে আপনার ভালোবাসার মানুষটির সাথে সম্পর্ক খারাপ হয়ে উঠতে পারে। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। সবার সাথে কথা বলার সময় বিচক্ষণতার পরিচয় দিন।

তুলা রাশি: আজ খুব ছোটো কোনো সমস্যা নিয়ে আপনার প্রেমিকার সাথে সম্পর্ক খারাপ হয়ে উঠতে পারে। আপনার জীবনে আজ দীর্ঘদিন পর আকর্ষণীয় কিছু ঘটতে চলেছে। ব্যস্ত সময়সূচী থাকা সত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। অর্থ সম্পর্কিত যেকোনো সমস্যার আজই সমাধান হতে পারে। পাশাপাশি, আপনি আর্থিক সুবিধাও অর্জন করতে পারেন। সবার সাথে কথা বলার সময় সংযত হয়ে কথা বলুন। আজ আপনার স্ত্রীর কারণে কোনো পরিকল্পনা বিঘ্নিত হতে পারে।

বৃশ্চিক রাশি: বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো আকষ্মিক সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে। পাশাপাশি, কোনো অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থার উন্নতি ঘটতে পারে। ব্যবসায়ীদের জন্য আজ ভালো দিন। আজ আপনার জীবনসঙ্গীকে এমন কিছু প্রতিশ্রুতি দেবেন না যা আপনার পক্ষে রাখা অসম্ভব। রাত্রিবেলায় কোনো প্রিয়জনের সাথে দীর্ঘক্ষণ কথা বলতে পারেন। কোনো সফরের সময়ে আজ কিছু গুরুত্বপূর্ণ মানুষের সাথে আপনার সাক্ষাৎ হতে পারে।

ধনু রাশি: পুরোনো পরিজনদের সাথে সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো। আজ আপনি আপনার ভদ্র ব্যবহারের জন্য সর্বত্র প্রশংসা পাবেন। এমনকি, অনেকে আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবেন। যাঁরা অচেনা ব্যক্তিদের পরামর্শে তাঁদের অর্থ বিনিয়োগ করেছিলেন তাঁরা আজ খুব সুবিধা পাবেন। আজ অবসর সময়ে কোনো খেলা খেলতে গিয়ে আঘাত পেতে পারেন। তাই, সাবধানে থাকুন।

মকর রাশি: ব্যবসায়িক মিটিংয়ে আজ আবেগতাড়িত হয়ে কিছু বলবেন না। পাশাপাশি, কথায় রাশ না টানলে আপনি আপনার খ্যাতিও হারাতে পারেন। আজ অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। আজ একাকীত্ব বোধ করলে অবশ্যই পরিবারের সদস্যদের সাথে কথা বলুন। যদি আপনি আপনার বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে আজ ভেবেচিন্তে অর্থব্যয় করুন।

কুম্ভ রাশি: পরিচিত মানুষদের উপর আপনার কোনো সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দেবেন না। ধৈর্য ধরে পরিস্থিতি সামলাতে শিখুন। পাশাপাশি, আপনার আবেগকে আজ নিয়ন্ত্রণে রাখুন। আজ আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করবেন। পুরোনো কোনো ভ্রান্ত ধারণা মন থেকে ঝেড়ে ফেলে নতুন ধারণা নিয়ে জীবনে এগিয়ে যান। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান বা হোম হতে পারে। কর্মক্ষেত্রে দুর্দান্ত দিন কাটবে।

মীন রাশি: আজ খুব ছোটো কোনো সমস্যা নিয়ে আপনার প্রেমিকার সাথে সম্পর্ক খারাপ হয়ে উঠতে পারে। অতিরিক্ত টাকা জমি কিংবা বাড়ি কিনতে ব্যবহার করুন। শারীরিকভাবে সুস্থ থাকার জন্য নিয়মিত ব্যায়াম করুন এবং নিজের খাদ্যতালিকা নিয়ন্ত্রণ রাখুন। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে ভালো সময়। এই রাশির জাতকদের আজকে নিজেকে বোঝা খুব দরকার। তাই, নিজের জন্য সময় বের করুন।

Related Articles