টাইমলাইনবিনোদনভিডিও

কাঁসর বাজালো ছোট্ট কবীর, মল্লিক বাড়ির পুজোতে ঘরের মেয়ে হয়ে ধরা দিলেন কোয়েল, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: দূর্গাপুজো (Durgapuja) মানে শুধু উত্তর বা দক্ষিণের থিমপুজো নয়। বনেদি বাড়ির পুজোও বটে। আর শহর কলকাতার নামী বনেদি বাড়ির পুজোগুলির মধ‍্যে একটি হল মল্লিক বাড়ির পুজো। রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) এবং কোয়েল মল্লিকের (Koel Mallick) জন‍্য এ বাড়ির পুজোর আরো বেশি গুরুত্ব রয়েছে। অনেকেই পুজোর দিনগুলোতে ভিড় করেন মল্লিক বাড়িতে শুধুমাত্র দুই তারকাকে এক ঝলক দেখার জন‍্য।

এমনিতেই কোয়েলের তারকা সুলভ হাবভাব বিশেষ নয়। আর পুজোর সময়ে তিনি একেবারেই ঘরের মেয়ে হয়ে ওঠেন। পুজোর কাজে হাত লাগানো থেকে শুরু করে পরিবারের সদস‍্য, বন্ধুবান্ধবদের সঙ্গে হাসিমজা সবেতেই আছেন কোয়েল। সোশ‍্যাল মিডিয়ায় প্রতিবারই বাড়ির পুজোর ছবি শেয়ার করেন তিনি। এবারেও ভক্তদের জন‍্য মল্লিক বাড়ির পুজোর টুকটাক মুহূর্ত তুলে ধরেছেন অভিনেত্রী।

কোয়েলের শেয়ার করা ভিডিওতে কখনো বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে হাসি ঠাট্টা করতে দেখা যাচ্ছে তাঁকে। আবার কখনো পঞ্চপ্রদীপের তাপ দিচ্ছেন তিনি পরিবারের সদস‍্যদের। হালকা গোলাপি শাড়ি আর কপালে একটা বড় টিপে মা দূগ্গার মতোই দেখাচ্ছিল কোয়েলকে। দেখা মিলেছে ছোট্ট কবীরেরও। দাদুর সঙ্গে কাঁসর বাজিয়ে, ঠাকুরকে প্রণাম করে নজর কেড়ে নিয়েছে খুদে।

 

ষষ্ঠীতেও পরিবারের সদস‍্যদের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন কোয়েল। বাবা, মায়ের পাশাপাশি স্বামী নিসপাল সিং রানের সঙ্গেও ক‍্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। এদিন জমকালো সোনালি শাড়ির সঙ্গে উজ্জ্বল গোলাপি ব্লাউজ পরে সেজেছিলেন কোয়েল।

 

 

মহা অষ্টমীতে স্বামী ও ছেলের সঙ্গে ক‍্যামেরাবন্দি হন অভিনেত্রী। এদিন গোলাপি শাড়ি পরেছিলেন তিনি। ঘিয়ে পাঞ্জাবিতে দেখা গেল নিসপালকে। দুজনের মাঝে ছোট্ট কবীর। একগাল হাসি নিয়ে ক‍্যামেরার দিকে তাকিয়ে রয়েছে সে। ক‍্যাপশনে সবাইকে মহা অষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন কোয়েল।

Related Articles