টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৬ ডিসেম্বর মঙ্গলবার! এই রাশির ব্যক্তিদের দূর হবে আর্থিক অনটন

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: বাড়িতে আজ কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হবে। আপনার ব্যক্তিত্ব আজ সবাইকেই আকৃষ্ট করবে। কোনো নিরাপদ আর্থিক পরিকল্পনায় আজ বিনিয়োগ করতে পারেন। আজ আপনি বাড়িতে কোনো পুরোনো জিনিস খুঁজে পেয়ে অত্যন্ত খুশি হতে পারেন। পাশাপাশি, সেই জিনিসটি পরিষ্কার করতে পুরো দিনটি ব্যয় করবেন। বিবাহিত জীবন আজ সুখের হবে।

বৃষ রাশি: আজ আপনি কোনো ধর্মীয় স্থানে অথবা কোনো আত্মীয়ের বাড়িতে গিয়ে সময় কাটাতে পারেন। ব্যস্ত সময়সূচি থাকা সত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। আজ আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনো মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষেই রায় দেবে। যা আপনাকে আর্থিক সঙ্কটের হাত থেকে বাঁচাবে। আজ আপনি আপনার অবসর সময়টি আপনার মায়ের সেবায় ব্যয় করতে চাইবেন।

মিথুন রাশি: কোনো কাজে আজ পরিবারের সদস্যদের কাছ থেকে সাহায্য নিন। আজ আপনি কোনো অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ উপার্জন করবেন। নিজের জীবনসঙ্গীকে আজ অবশ্যই কিছুটা সময় দিন। বিপদের সময় ধৈর্য হারাবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি কোনো নির্জন জায়গায় গিয়ে একাকী কাটাতে ভালোবাসবেন। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে।

কর্কট রাশি: আজ সমগ্ৰ দিন জুড়ে আপনার মন ভালো থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোনো আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় আজ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাবেন। আজ কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে শেষ মূহুর্তে তা স্থগিত হয়ে যেতে পারে। সবার সাথে কথা বলার সময় আজ সংযত হয়ে কথা বলুন। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির কাছ থেকে একটি চমৎকার বিষ্ময় পেতে পারেন।

সিংহ রাশি: ব্যাঙ্কিং লেনদেন খুব সতর্কতার সাথে আজ সামলাতে হবে। আজ আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। আপনি আপনার দারুণ কর্মদক্ষতার জন্য আজ কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। পরিবারের সদস্যদের কাছ থেকে কোনো কাজে ইতিবাচক ইঙ্গিত পাবেন। প্রেমের জন্য আজকের দিনটি ভালো। অর্ধাঙ্গিনীর সাথে আজ এক দুর্দান্ত সময় কাটবে।

কন্যা রাশি: আজ আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতাটি শিখতে পারেন। পাশাপাশি, সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারেন। বাচ্চাদের সাথে আজ কিছুটা সময় কাটাতে পারেন। এই রাশির ব্যাবসায়ীরা আজ ক্ষতির সম্মুখীন হবেন। আপনি আজ সব কাজ ভুলে ভালোবাসার মানুষটিকে সময় দেবেন। আপনার স্ত্রী আজ আপনার জন্য কোনো উপহার কিনতে পারেন।

তুলা রাশি: দুশ্চিন্তা কাটাতে আজ ভালো গানবাজনা শুনুন। কোনো অস্বস্তি আজ আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে। যদিও, আপনার কোনো বন্ধু আপনাকে এই অবস্থা থেকে বেরোতে সাহায্য করবেন। আকষ্মিকভাবে অর্থের আগমনের ফলে আজ আপনি আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাবেন। আপনার স্ত্রী আজ সত্যিই ভালো মেজাজে থাকবেন। পাশাপাশি, আপনি তাঁর কাছ থেকে একটি আকষ্মিক চমকও পেতে পারেন।

বৃশ্চিক রাশি: সন্ধ্যেবেলায় বন্ধু-বান্ধবদের সাথে বেড়াতে গিয়ে আজ আপনি মানসিক চাপ থেকে মুক্ত হবেন। আপনি আজ কোনো ধর্মীয় স্থান পরিদর্শন করতে পারেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। পেশা সংক্রান্ত কোনো গুরুত্বপূর্ণ পরিবর্তন করার পক্ষে আজকের দিনটি ভালো। প্রিয়জনের সাথে আজ ভালো সময় কাটবে।

ধনু রাশি: আকষ্মিকভাবে অর্থের আগমনের ফলে আজ আপনি আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাবেন। আপনার স্ত্রীর সাথে আজ পারিবারিক সমস্যাগুলিকে ভাগ করে নিন। সন্তানেরা বাড়িতে আজ আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করাবে। আজ আপনার প্রেমিকার আবেগজনিত কোনো চাহিদাকে প্রশ্রয় দেবেন না। বাড়ির কোনো সমস্যায় তৎক্ষণাৎ মনোযোগ দিন। প্রতিবেশীদের কারণে আজ বিবাহিত জীবনে কোনো সমস্যা হতে পারে।

মকর রাশি: আজ আপনি পরিবারের সদস্যদের সাথে সময় উপভোগ করতে পারবেন। ঘনিষ্ঠ বন্ধুদের সাথেও আজ ভালো সময় কাটবে। আজ আপনি যথাযথভাবে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনি আজ কোনো আধ্যাত্মিক ব্যক্তির সাথে দেখা করতে পারেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার ব্যস্ত সময়সূচির জন্য আজ আপনার স্ত্রী আপনার ওপর রেগে যাবেন।

কুম্ভ রাশি: অভিজ্ঞ কোনো ব্যক্তির সাথে পরামর্শ না করে আজ আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়। আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। প্রেমের জীবন আজ সুখের হবে। জীবনে চলতে থাকা অশান্তির মাঝেই আজ আপনি নিজের জন্য বেশ কিছুটা সময় পাবেন এবং আপনার পছন্দসই কোনো কাজ করতে সক্ষম হবেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনার চারপাশে কি ঘটছে সেই সম্পর্কে সচেতন থাকুন।

মীন রাশি: আজ আপনি কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। অন্যদের মনে ছাপ ফেলার ক্ষমতা আজ আপনাকে পুরস্কৃত করবে। এই রাশির জাতকেরা আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। পাশাপাশি, এইসময়ে আপনি নিজের পছন্দের কোনো কাজ করবেন। প্রাচীন কোনো জিনিস এবং গয়নায় বিনিয়োগ করলে লাভ এবং সমৃদ্ধি আসবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

Related Articles