টাইমলাইনবিনোদন

আগামী ছবির জন্য ১২০ কোটি টাকা দর হাঁকলেন অক্ষয়!

বাংলাহান্ট ডেস্ক: সম্প্রতি ফোর্বসের নিরিখে বিশ্বের সর্বাধিক ধনী তারকাদের মধ্যে চতুর্থ স্থান দখল করেছেন অক্ষয় কুমার। এবার সেখান থেকে প্রথম স্থানে পৌঁছনোর জন্য বদ্ধপরিকর হয়ে গিয়েছেন তিনি। তাঁর সাম্প্রতিক সবকটি ছবিই ২০০ কোটির মাইলফলক ছুঁয়েছে। আর এবার আগামী ছবির জন্য তিনি দাবি করে বসলেন ১২০ কোটি টাকা! এমনটাই জানা গিয়েছে সংবাদ মাধ্যম সূত্রে।

অক্ষয়কে নিজের আগামী ছবির জন্য নির্বাচন করেছেন পরিচালক আনন্দ রাই। তাঁর শেষ ছবি ‘জিরো’র বক্স অফিসে ভরাডুবি হয়েছে। তাই এবার তিনি চান অক্ষয় তাঁর পরবর্তী ছবিতে কাজ করুক। সেই মতো অভিনেতাকে বলতেই এমন বিশাল অঙ্কের পারিশ্রমিক চেয়ে বসেন তিনি। অঙ্ক শুনে মাথায় হাত পড়েছে আনন্দের।

জানা গিয়েছে, আনন্দ রাইয়ের আগামী ছবিতে অক্ষয় ছাড়াও থাকার কথা রয়েছে সইফ আলি খান ও ধনুষের। কিন্তু তাঁরা কেউই অক্ষয়ের মতো এত বেশি অঙ্ক দাবি করেনি। তবে অক্ষয়েপ এই পারিশ্রমিক দাবি করা নিয়ে পরিচালক কী বলেছেন তা এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, ২০১৯-এ পরপর বেশ কেকটি ছবি মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের। ‘হাউজফুল ৪’,  ‘কেশরি’,  ‘মিশন মঙ্গল’ সবকটি ছবিই পৌঁছেছে ২০০ কোটির ক্লাবে তবে ছবি সমালোচকরা হাউজফুল ছবিটির একেবারেই প্রশংসা করেননি। কিন্তু তা সত্ত্বেও বক্স অফিসে বেশ হিট হয়েছিল এই ছবি। দীর্ঘদিন বাদে অক্ষয়কে চেনা পরিচিত অবতারে দেখতে পেয়ে খুশি হয়েছিলেন সিনেপ্রেমীরাও। তাই পরপর ছবিগুলোর সাফল্য দেখে অক্ষয়ের টিমের ধারনা জন্মেছে তিনি ছবিতে থাকলেই সেই ছবি ১০০ কোটির ক্লাবে ঢুকবে। এবার পরিচালক রোহিত শেট্টির সঙ্গে কাজ করছেন অক্ষয়। তাঁর আগামী ছবি ‘সূর্যবংশী’তে একজন পুলিস অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে। তাঁর বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ।

Back to top button