ওড়িশার পাশে অক্ষয় কুমার

 

   

বাংলা hunt ডেস্ক : ঘূর্ণিঝড় ফেনীর দাপটে ভিত নড়ে গেছে গোটা ভুবনেশ্বরের ।ঠিক এমন একটি মুহূর্তে ভুবনেশ্বর সরকারকে ১ কোটি টাকা দিয়ে পাশে দাড়ালেন অভিনেতা অক্ষয় কুমার
প্রসঙ্গত, তাকে ঘিরে তৈরিহওয় া সমালোচনার জবাব দিয়েছিলেন অক্ষয় ।” কখনও কোনও কিছু লুকায়নি, কানাডার পার্সপোট থাকলেও সেই দেশে সাত বছর যাইনি।আমি ভারতেই থাকি এখানেই কাজ করি, ট‍্যাক্স দি ” ।

 

সম্প্রতি তার বিরুদ্ধে ওঠা অভিযোগের বিরুদ্ধে এমন মন্তব্য করলেন অক্ষয় কুমার। সম্প্রতি গোটা বলিউড কে দেখা গেছিলো লোকসভা ভোটে অংশগ্রহণ করতে, এমন একটি পরিস্থিতিতে হঠাৎ বিব্রত হতে হলো বলিউড সুপারস্টার অক্ষয় কুমার কে।কিন্তু কেনো ? সম্প্রতি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎকার নিয়েছিলেন অক্ষয়, ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।সরকারের একাধিক প্রকল্পের অন‍্যতম মুখ তিনি,সম্প্রতি দেশের যুব সম্প্রদায় কে ভোটদানে উৎসাহিত করেছিলেন তিনি, অথচ তার কাছেই নেই ভোটার কার্ড।সম্প্রতি সংগঠিত হওয়া লোকসভা নির্বাচনে যখন বলিউডের তারকারা অংশগ্রহণ করেছিলেন তখন তাকে অংশগ্রহণ করতে না দেখে যাওয়ায় সে বিষয়ে সম্প্রতি তাকে প্রশ্ন করেন একজন সাংবাদিক, যদিও তার জবাবে কিছু না বলে এড়িয়ে যান অক্ষয়।

অবশেষে এবিষয়ে নিরাবতা ভাঙলেন আক্কি।প্রসঙ্গত, অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ” কেশরী ” বলিউডে রেকর্ড পরিমাণে ব‍্যাবসা করেছে।বর্তমানে ” কান্চানা ” ছবির রিমেকের কাজে ব‍্যস্ত এই অভিনেতা।

সম্পর্কিত খবর