টাইমলাইনবিনোদনভারতরাজনীতি

‘সতর্কতা মেনে কাজ করতে হবে, দেশকে আত্মনির্ভর হতে হবে’, করোনা সতর্কতায় সরকারি বিজ্ঞাপনের মুখ অক্ষয়

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ তিন মাসের লকডাউনের (lockdown) পর ধীরে ধীরে শিথিল হচ্ছে কড়াকড়ি। শুরু হয়েছে প্রথম দফার আন লকডাউন। অর্থনীতিকে সচল রাখতে বেশিরভাগ অফিস খুলে দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। সঠিক সাবধানতা অবলম্বন করলে করোনা থেকে রক্ষা পাওয়া সম্ভব। করোনার বিরুদ্ধে সচেতনতায় সরকারি বিজ্ঞাপনে (government advertisement) এমনটাই বলতে শোনা গেল অক্ষয় কুমারকে (akshay kumar)।
জনস্বার্থে প্রচারিত এই সরকারি বিজ্ঞাপনে দেখা যায় বাবলু ওরফে অক্ষয়ের সঙ্গে গ্রামের প্রধানের কথোপকথন। অক্ষয়কে বাইরে বেরোতে দেখে ওই ব‍্যক্তি তাঁকে সতর্ক করেন যে মহামারী এখনও ছড়াচ্ছে। উত্তরে অক্ষয় জানান, যদি আমরা ঠিক ভাবে সমস্ত সতর্কতা অবলম্বন করে চলি তাহলে করোনাকে হারানো সম্ভব।

akshay kumar Bangla Hunt Bengali News
অক্ষয় আরও বলেন, সবসময় মাস্ক পরে, মাঝে মাঝেই হাত ধুয়ে ও অন‍্যদের থেকে দূরত্ব বজায় রেখে কাজ করা সম্ভব। আর তা সত্ত্বেও যদি রোগ হয় তাহলে সরকারি হাসপাতালে চিকিৎসক ও স্বাস্থ‍্যকর্মীরা রয়েছেনই চিকিৎসার জন‍্য। করোনার বিরুদ্ধে লড়াই চলছে কিন্তু করোনাকে ভয় পেয়ে নয়, সাহসের সঙ্গে লড়াই করতে হবে।

PIB INDIA র টুইটার হ‍্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও। ক‍্যাপশনে লেখা হয়েছে, ‘কোভিড ১৯ এর বিরুদ্ধে আমাদের লড়াই এখনও শেষ হয়নি, কিন্তু আমরা ভাইরাসকে ভয় পাব না। আমরা সমস্ত সতর্কতা অবলম্বন করব ও জীবনের পথে এগিয়ে যাব’। কিছুদিন আগেই অক্ষয়কে দেখা গিয়েছিল এই বিজ্ঞাপনটির শুটিং করতে। সেই সময়েও সতর্কতা মেনেই শুটি‌ং করেছিলেন তিনি। বিজ্ঞাপনটির পরিচালনা করেছেন আর বালকি।

Back to top button