fbpx
টাইমলাইনবিনোদন

বক্স অফিসে দুরন্ত শুরু ‘গুড নিউজ’-এর, অতিক্রম করল ১০০ কোটির মাইলফলক

বাংলাহান্ট ডেস্ক: ১০০ কোটির মাইলফলক অতিক্রম করল অক্ষয় কুমারের ‘গুড নিউজ’। গত বৃহস্পতিবার অর্থাৎ ২ তারিখ পর্যন্ত এই ছবির মোট আয় ১২৬ কোটি টাকা। সপ্তম দিন অর্থাৎ বৃহস্পতিবার প্রায় ১০ কোটি টাকার ব্যবসা করেছে অক্ষয় কুমারের এই ছবি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে জনপ্রিয় পরিচালক করণ জোহর জানান, যে কোনও ছবির আয়ের ক্ষেত্রে ছবির মুক্তির পর প্রথম বুধবারটা খুব গুরুত্বপূর্ণ। গুড নিউজ ছবির ক্ষেত্রে প্রথম বুধবার বেশ ভালই আয় হয়েছে যেহেতু ওই সময়টা নববর্ষের ছুটি চলছিল। তবে তার পরের বৃহস্পতিবারও বেশ ভালই ব্যবসা করেছে এই ছবি।

ছবি মুক্তির প্রথম দিন থেকেই সিনেপ্রেমীরা বেশ পছন্দ করেছিল অক্ষয়ের এই নতুন ছবি। অন্য অভিনেতা অভিনেত্রীরা অর্থাৎ করিনা কাপুর খান, কিয়ারা আডবানী ও দিলজিৎ দোসাঞ্ঝের অভিনয় দক্ষতা নিয়েও প্রশংসা করতে দেখা গিয়েছে ফিল্ম সমালোচকদের। সব মিলিয়ে প্রথম সপ্তাহেই বেশ ভাল অঙ্কের টাকা ঝুলিতে ভরে নিয়েছে পরিচালক রাজ মেহতার এই ছবি।

বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, সপ্তম দিনে প্রায় ১০ কোটি টাকার ব্যবসা করেছে গুড নিউজ। ছবি মুক্তির প্রথম দিনে এই ছবির আয় ছিল ১৭ কোটি টাকা। দ্বিতীয় ও তৃতীয় দিন অর্থাৎ শুক্র ও শনিবার সেটা এক ধাক্কায় বেড়ে হয় যথাক্রমে ২১ ও ২৬ কোটি টাকা। চতুর্থ দিনে এই ছবির আয় ছিল ১৩ কোটি টাকা। পঞ্চম দিনে ছবির বক্স অফিস আয় ১৫ কোটি। ষষ্ঠ ও সপ্তম দিনে যথাক্রমে ২২ ও ১০ কোটি টাকা আয় করেছে এই ছবি। সব মিলিয়ে মোট ১২৬ কোটি টাকা বক্স অফিস কালেকশন গুড নিউজের। প্রসঙ্গত, ছবির ট্রেলার মুক্তির সময় থেকেই সিনেপ্রেমীদের মধ্যে উত্তেজনাটা চোখে পড়েছিল। ‘হাউজফুল ৪’এর পর বেশ অনেকদিন বাদে সেই চিরপরিচিত কমেডি ছবিতে দেখা গিয়েছে অক্ষয় কুমারকে।

Back to top button
Close