টাইমলাইনবিনোদন

লাগাতার বিক্ষোভ ‘লক্ষ্মী বম্ব’ নিয়ে, বাধ‍্য হয়ে টাইটেল বদলালো অক্ষয় কুমারের ছবি

বাংলাহান্ট ডেস্ক: বড়সড় পরিবর্তন অক্ষয় কুমারের (akshay kumar) আগামী ছবি ‘লক্ষ্মী বম্ব’এ (lakshmi bomb)। বদলে গিয়েছে ছবির টাইটেলই (title)। লক্ষ্মী বম্বের বদলে এবার ছবির টাইটেল নির্ধারিত হয়েছে শুধু লক্ষ্মী। বেশ কিছুদিন ধরেই ছবির টাইটেল নিয়ে বিক্ষোভ, সমালোচনার পর অবশেষে নির্মাতারা পরিবর্তন করলেন ছবির টাইটেল।

গত মঙ্গলবার ছবির পরিচালক রাঘব লরেন্স ছবির সেন্সর সার্টিফিকেট নিতে গিয়েছিলেন। ছবির স্ক্রিনিংয়ের প‍র সেন্সর বোর্ডের কর্তাদের সঙ্গে আলোচনায় বসেন পরিচালক। এরপরেই দর্শকদের অনুভূতির কথা মাথায় রেখে ছবির প্রযোজক সাবিনা খান, তুষার কাপুর ও অক্ষয় কুমার মিলিত ভাবে সিদ্ধান্ত নেন ছবির নাম বদলে রাখা হোক লক্ষ্মী।


অক্ষয়ের আগামী ছবি লক্ষ্মী বম্ব নিয়ে শুরু হয়েছে একের পর এক বিতর্ক। কিছুদিন আগেই কামাল আর খান এই ছবির বিরুদ্ধে সরব হয়েছিলেন। লক্ষ্মী বম্ব ছবিতে লক্ষ্মী দেবীকে অপমান করা হয়েছে, এই অভিযোগ তুলে ছবি বয়কটের ডাক দেন তিনি। ফের আরো একটি কারনে ওঠে অক্ষয়ের ছবি বয়কটের দাবি।

নেটিজেনদের একাংশের অভিযোগ, অক্ষয়ের লক্ষ্মী বম্ব ‘লাভ জিহাদ’ এর প্রচার করছে। এই ঘোরতর অভিযোগ তুলেই ছবি বয়কটের ডাক দিয়েছে তারা। একদিকে যেমন প্রখ‍্যাত অলঙ্কার সংস্থা তনিশক এর নয়া বিজ্ঞাপন নিয়ে তোলপাড় শুরু হয়েছে, তেমনি এবার লাভ জিহাদ প্রচারের অভিযোগ উঠেছে লক্ষ্মী বম্ব এর বিরুদ্ধে।

প্রসঙ্গত, ২০১১ সালের তামিল ছবি ‘কাঞ্চনা’র রিমেক এই লক্ষ্মী বম্ব। ছবির পরিচালনা করছেন রাঘব লরেন্স। আগামী ৯ নভেম্বর ডিজনি হটস্টার প্লাস ভিআইপিতে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Back to top button