রোনাল্ডোকে একবার নিজের চোখে দেখতে জনপ্লাবন! ইরানে ACL-এর অনুশীলনেই নামতে ব্যর্থ CR7

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ তিনি ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগের (UCL) রাজা। ওই টুর্নামেন্টে তার রেকর্ডগুলি গুণে শেষে করা সম্ভব নয়। সর্বাধিক গোল, সর্বাধিক অ্যাসিস্ট, সর্বাধিক ফ্রি কিক, সর্বাধিক পেনাল্টি, সর্বাধিক জয়, সর্বাধিক ট্রফি সব মিলিয়ে বলা যায় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও কঠিন ক্লাব ফুটবল প্রতিযোগিতা যেন ছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরই (Cristiano Ronaldo) রাজত্ব।

তবে এবার আর ইউয়েফা নয়, এবার তাকে দেখা যাবে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ বা এসিএলের মঞ্চে। গত জানুয়ারিতে ইউরোপের মায়া কাটিয়ে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যখন ক্রিশ্চিয়ানো যোগ দেন তখনই বিষয়টি নিশ্চিত হয়ে যায়। আর আজ এই প্রতিযোগিতায় নিজের প্রথম ম্যাচ খেলতে নামছেন পর্তুগিজ মহাতারকা। প্রতিপক্ষ হিসাবে থাকছে ইরানের চ্যাম্পিয়ন ক্লাব পার্সেপোলিস।

   

এই ম্যাচ খেলতে রোনাল্ডো সহ গোটা আল নাসের স্কোয়াড ইরানে পৌঁছে গিয়েছে গতকাল, কিন্তু তাও তারা মাঠেই নামতে পারলেন না গুরুত্বপূর্ণ ম্যাচের আগে অনুশীলনে। গোটা বিশ্ব জুড়ে অগুনিত ভক্ত আছে পর্তুগিজ মহাতারকার। ইরানও তার ব্যতিক্রম নয়। এয়ারপোর্ট থেকে হোটেল পৌঁছনোর পথে বা হোটেলের বাইরে তারা এমনভাবে জমায়েত করেন যে শোনা গিয়েছে প্রাথমিকভাবে আল নাসেরের অনুশীলন বাতিলের ঘোষণা করতে বাধ্য হয়েছেন দলের নতুন কোচ লুইস কাস্ত্রো। এমনকি পাহাড় চড়েও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর হোটেলের বাইরে উপস্থিত হয়েছিলেন ভক্তরা।

if

আল নাসের চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতাঅর্জন পর্বে সংযুক্ত আরব আমিরশাহীর ক্লাব শাবাব আল আহিল দুবাই এফসি-র বিরুদ্ধে পিছিয়ে গিয়েও ৪-২ ফলে জয় পেয়েছিল দুর্দান্তভাবে। রোনাল্ডো গোল না পেলেও চতুর্থ গোলটির ক্ষেত্রে অ্যাসিস্ট করেছিলেন। আজ কি তিনি এসিএলে নিজের প্রথম গোল করতে পারবেন?

আরও পড়ুন: ৪ রান, ৫ উইকেট! শ্রীলঙ্কার টপ অর্ডার ধ্বংস করে রোনাল্ডো সেলিব্রেশনে মাতলেন সিরাজ

এই মুহূর্তে সৌদি প্রো লিগে অসাধারণ ছন্দে আছেন সিআরসেভেন। ৫ ম্যাচ খেলে ৭ গোল ও ৪ অ্যাসিস্ট করেছেন তিনি। তার আগে আরব ক্লাব চ্যাম্পিয়নশিপেও তিনি ৬ ম্যাচ খেলে ৬ গোল করেছিলেন। ফাইনালে এশিয়ার সেরা ক্লাব আল হিলালের বিরুদ্ধে করেছিলেন জোড়া গোল। এসিএলে তার শুরুটা কেমন হয় তা জানতে উন্মুখ গোটা ফুটবল বিশ্ব।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর