বাংলার ভবিষ্যৎ বাণী ১০০% সঠিক হয়েছে, তবুও নিজের কাজ ছেড়ে দেবেন, ঘোষণা প্রশান্ত কিশোরের

   

বাংলাহান্ট ডেস্কঃ একুশের হাইভোল্টেজ নির্বাচন পর্বের অনেক আগে থেকেই সংবাদের শিরোনামে তৃণমূলের ভোটকুশলী প্রশান্ত কিশোর। বাংলায় তৃণমূলের জয় নিশ্চিত বরাবরই সেকথা বলে এসেছেন তিনি। সঙ্গে সাথেই বিজেপি যে দুই সংখ্যার গণ্ডি পেরোবে না, তারও ভবিষ্যৎবাণী করেছেন প্রশান্ত কিশোর।

তিনি চ্যালেঞ্জ করেছিলেন বিজেপি যদি ১০০-র গণ্ডি পেরোতে পারে, তাহলে তিনি পেশা ছেড়ে দেবেন। রবিবার সেই মর্মে ২০২০ সালের ২১ ডিসেম্বরে তিনি টুইট করে লিখেছিলেন, ‘গেরুয়া শিবিরকে তোল্লাই দিচ্ছে সহযোগী সংবাদমাধ্যম গুলি, আদতে দুই সংখ্যা পেরোতে গেলে বিজেপিকে অনেক কষ্ট করতে হবে।’ তখনই তিনি চ্যালেঞ্জ করেছিলেন, ‘এর চেয়ে বেশি আসন বিজেপি পেলে আমি পেশা ছেড়ে দেব, টুইটটি মনে রাখুন’। রবিবার সেই টুইটটি ফের সামনে আনলেন তিনি।

Why is tmc breaking up? Mamata Banerjee asked Prashant Kishore directly

একুশের ভোটের অন্তিম দিনে দাঁড়িয়ে তাঁর সেই ভবিষ্যত বাণী বাস্তবায়নের পথে। জয় তো দূর কি বাত, ১০০-র গণ্ডি পেরোতে না পারার সম্ভাবনা বিজেপির। অর্থাৎ প্রশান্ত কিশোরের (Prashant Kishore) ভবিষ্যৎ সত্যি প্রমাণিত হতে আর মাত্র কিছু সময়ের অপেক্ষা।

তবে তাঁর চ্যালেঞ্জ মিলে গেলেও একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রশান্ত কিশোর ঘোষণা করলেন, তিনি সন্ন্যাস নেবেন। তিনি বলেন ‘বিরতি নেওয়ার সময় হয়েছে, জীবনে অন্য কিছু করতে চাই।’

সম্পর্কিত খবর