fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

বাতিল হয়ে গেল বারুইপুরে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের নির্বাচনী সভা

 

বাবলু প্রামাণিক বারুইপুর

মমতা ব্যানার্জির একদিন পরেই অমিত শাহের সভা সেই ভেবে আঁটোসাঁটো পরিবেশের মধ্যে সভা প্রস্তুত হল ঘড়িতে তখন সকাল এগারোটা কুড়ি ক্যানিং এর সভা চলছে তখনই বিজেপির রাজ্য সভাপতি নিজেই ট্যুইট করে জানালেন অমিত শাহ৷ তবে বারুইপুরের সভা বাতিল হলেও পূর্ব নির্ধারিত বাকি দুটি সভা হবে বলে জানিয়েছেন অমিত শাহ!দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং, বারুইপুর ও রাজারহাটে সভা করার কথা ছিল অমিত শাহের। জানা গিয়েছে যাদবপুরের বিজেপি প্রার্থী অনুপম হাজরার সমর্থনে আজ বারুইপুর এলাকায় যে জমিতে সভা করার কথা ছিল, তার মালিক শেষ মুহূর্তে জানিয়ে দিয়েছেন, সেই জমি অনুমতি তিনি দিচ্ছেন না।

 

মাঠের মালিকের দাবি, তিনি আগে থেকেই অপর একটি রাডনৈতিক দলকে এদিন সভার জন্য মাঠের অনুমতি দিয়ে রেখেছেন৷ পরে ভুল করে একই দিনে ফের অনুমতি দিয়েছেন বিজেপিকে৷ তাই পরের অনুমতিটি বাতিল করা হয়েছে।এদিকে মাঠের মালিক অনুমতি বাতিল করার প্রশাসনিক অনুমতি দেওয়া সম্ভব হচ্ছে না বলে পুলিশের তরফে বিষয়টি জানানো হয় বিজেপি রাজ্য নেতৃত্বকে৷ সকালে রাজ্য বিজেপি নেতৃত্বকে প্রশাসনের তরফে জানিয়ে দেওয়া হয়, বিজেপি সভাপতি অমিত শাহের হেলিকপ্টার নামার অনুমতি দেওয়া যাচ্ছে না।

এরপর সম্পূর্ণ ঘটনা জানানো হয়ে দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে৷ এরপরেই বারুইপুরের সভা বাতিল করে দেন তিনি।সভা বাতিল প্রসঙ্গে যাদবপুরের বিজেপি প্রার্থী অনুপম হাজরা বলেন, “প্রশাসন ইচ্ছে করে এ সব করছে। রবিবারও মুকুল রায়ের রোড শো-এর অনুমতি নেওয়া ছিল। কিন্তু তা বাতিল করে দেওয়া হয়।”

Back to top button
Close