টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

মহারাজের সাথে দেখা করতে তাঁর বাড়িতে যেতে পারেন অমিত শাহ

বাংলা হান্ট ডেস্কঃ কিছুদিন আগে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক তথা বর্তমান ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। উনি হাসপাতালে ভর্তি থাকাকালীন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ ওনার স্বাস্থের সবসময় খবর নিতেন। প্রধানমন্ত্রী একদিন সৌরভকে ফোনও করেছিলেন।

এছাড়াও স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ সৌরভকে সুচিকিৎসা দেওয়ার জন্য সমস্ত বন্দোবস্ত করবেন বলেছিলেন। সৌরভকে এয়ার অ্যাম্বুলেন্স করে দিল্লীতে চিকিৎসা করানোর কথাও বলেছিলেন অমিত শাহ। যদিও দিল্লীতে নিয়ে যেতে হয়নি মহারাজকে। কলকাতায় থেকেই তিনি চিকিৎসা করিয়ে সুস্থ হন। এখন তিনি বাড়িতে সম্পূর্ণ বিশ্রামে আছেন।

এমাসের একবারে শেষে বঙ্গ সফরে আসছেন অমিত শাহ। দুদিনের বঙ্গ সফরে বনগাঁয় একটি সভা করবেন তিনি। এরপর শেষ দিনে হাওড়ায় একটি সভা করবেন অমিত শাহ। হাওড়ার সভার দিনে অমিত শাহের হাত ধরে তৃণমূলের একাধিক বিধায়ক, নেতা বিজেপিতে যোগ দেবেন বলে সুত্রের খবর। আরেকদিকে, এও খবর পাওয়া যাচ্ছে যে, বঙ্গ সফরে এসে মহারাজের বাড়িতে যেতে পারেন শাহ।

অমিত শাহ বাংলায় আসলে বাংলার বিশিষ্ট ব্যক্তিদের বাড়িতে যান। এর আগের সফরে তিনি শাস্ত্রীয় সংগীত শিল্পী পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়ি গিয়েছিলেন। এবার উনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ি যেতে পারেন বলে খবর। এমনিতেই মহারাজকে নিয়ে রাজনৈতিক মহলে জোর জল্পনা চলছে। তাঁর মধ্যে মহারাজের বাড়িতে স্বয়ং স্বরাষ্ট্র মন্ত্রী গিয়ে হাজির হলে, সেই জল্পনা আরও বাড়বে।

গত বছর আচমকাই রাজ ভবনে গিয়ে রাজ্যপালের সাথে সাক্ষাৎ করে জল্পনা বাড়িয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এরপর আবার পরের দিনই দিল্লীর ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি নামে একটি প্যাভিলয়নের উদ্বোধনের দিনে অমিত শাহের সাথে মঞ্চ ভাগ করে নিয়েছিলেন মহারাজ। সেই থেকেই জল্পনার দানা বেঁধেছে। আর এবার স্বরাষ্ট্র মন্ত্রীর মহারাজের বাড়িতে অতিথি হিসেবে যাওয়া নিয়েও অনেক জল্পনা চলছে।

Back to top button