দলেরই ‘এই’ সাংসদের বিরুদ্ধে CBI তদন্ত চেয়ে কেন্দ্রকে চিঠি কুণালের! পাল্টা সায় দিল শাহ

বাংলা হান্ট ডেস্কঃ চিঠি দিয়েছিলেন কুণাল। এবার তার পাল্টা চিঠি পাঠালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। সম্প্রতি দলেরই প্রবীণ সাংসদ শিশির অধিকারীর (Sisir Adhikari) সম্পত্তি ‘অস্বাভাবিক’ বৃদ্ধিতে বেনিয়মের অভিযোগ তুলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি দিয়েছিলেন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। সেই চিঠির জবাব দিলেন অমিত শাহ।

   

বিগত কয়েক বছরে শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারীর সম্পত্তি বিপুল পরিমাণে বৃদ্ধি পেয়েছে। ঠিক কোন উপায়ে এই সম্পত্তি বৃদ্ধি তা জানতে সিবিআই তদন্তের দাবি জানিয়ে কেন্দ্রকে চিঠি দিয়েছিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। অমিত শাহ সেই চিঠির জবাব দিয়েছে বলে নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কুণাল।

এদিন চিঠির কপি নিজের এক্স হ্যান্ডেল থেকে পোস্ট করে কুণাল লেখেন, “শিশির অধিকারীর সম্পত্তিতে বিপুল বৃদ্ধি ও অসঙ্গতি। তদন্ত চেয়ে চিঠি দিয়েছিলাম। অমিত শাহর তরফ থেকে উত্তরে জানলাম চিঠি পেয়েছেন। সিবিআই সূত্র থেকে জানলাম চিঠি পৌঁছেছে। দিল্লি বাধা না দিলে তদন্ত নিশ্চিত। সারদা মামলায় অন্তর্ভুক্ত করে এর তদন্ত দরকার অবিলম্বে। শিশিরবাবুকে হেফাজতে নিয়ে তদন্ত করতে হবে।”

আরও পড়ুন: ‘DA মৌলিক অধিকার নয়’, মমতার দাবি খারিজ! সামনে এল নতুন তথ্য, খুশি সরকারি কর্মীরা

প্রসঙ্গত, কিছুদিন আগেই কুণাল অভিযোগ তুলে বলেছিলেন, এক বছরে সম্পত্তি ১০ কোটি টাকা বেড়েছে শিশির অধিকারীর সম্পত্তি। যদিও নিজের বিরুদ্ধে ওঠা সেই অভিযোগ অস্বীকার করেন তৃণমূল সাংসদ।

kunals tweet

এরপরই তদন্তের দাবি জানিয়ে কেন্দ্রকে চিঠি দেন কুণাল ঘোষ। কুণালের এদিনের দাবির পর মনে করা হচ্ছে এবার কাঁথির বর্ষীয়ান সাংসদ শিশির অধিকারীর বিরুদ্ধে তদন্ত শুরু হতে পারে সিবিআই।