টাইমলাইনবিনোদনভিডিও

এবার বিয়েটা করুন! ‘অমিতাভ বচ্চন’এর পরামর্শ শুনেই লজ্জায় লাল সলমন, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ষাটের কাছাকাছি বয়স হয়ে গিয়েছে। কম প্রেমও করেননি। কিন্তু ভুলেও বিয়ের নাম করেন না সলমন খান (salman khan)। এই বয়সেও যখন বিয়ে তিনি করেননি তখন আর করার সম্ভাবনাও তেমন দেখা যায় না, একথা নিজেও ভাল জানেন সলমন। তাঁর এই বিয়ে না করার ‘প্রতিজ্ঞা’ নিয়ে চিন্তিত ‘অমিতাভ বচ্চন’ও (amitabh bachchan)। ভাইজানকে তিনি পরামর্শও দিলেন বিয়ে করার!

কিন্তু এখানে একটা ছোট টুইস্ট আছে। আসলে ইনি আসল অমিতাভ নন। বরং বিগ বির ভেকধারী অভিনেতা সুনীল গ্রোভার (sunil grover)। আসলে পুরো কাণ্ডটাই ঘটেছে ‘দাবাং: দ‍্য টুর রিলোডেড’এ। সম্প্রতি রিয়াধে অনুষ্ঠিত হয়েছিল এই বিশেষ অনুষ্ঠান। সলমন ছাড়াও পারফর্ম করেছিলেন শিল্পা শেট্টি, প্রভু দেবা, আয়ুষ শর্মা, সাঈ মঞ্জরেকররা। অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন মনীশ পাল।


সেই অনুষ্ঠানেরই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সেখানে মনীশকে মঞ্চে আহ্বান জানাতে শোনা যায় অমিতাভ বচ্চনকে। শুনে সবাই অবাক! অমিতাভ তো দাবাং টুরে যাননি। তখনি মঞ্চে উঠে আসেন জনপ্রিয় কৌতুক অভিনেতা সুনীল গ্রোভার। পরনে তাঁর এক্কেবারে অমিতাভের মতো সাজ পোশাক।

সলমনের কাছে গিয়ে ‘কউন বনেগা ক্রোড়পতি’র স্টাইলে তিনি প্রশ্ন করেন, “বিয়ের নাম শুনলেই কী হয় আপনার? বিয়ে করে নিন!” অমিতাভের ঢঙয়ে সুনীলের কথা শুনেই লজ্জায় লাল সলমন। দাবাং টুরে নিজের ছবির গানে নেচে মঞ্চে আগুন ধরিয়ে দিয়েছিলেন ভাইজান। হাম আপকে হ‍্যায় কউন, মুঝসে শাদি করোগি, কিক এর মতো ছবির গানে নেচেছেন তিনি।

Related Articles

Back to top button