টাইমলাইনবিনোদনছবি

প‍্যান্ট ছাড়া পরনে শুধুই ছোট্ট শার্ট, বুকের জামা সরিয়ে কি ইঙ্গিত করছেন অনন‍্যা? মুহূর্তে ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টিভি সিরিয়ালের (serial) অন‍্যতম জনপ্রিয় মুখ অনন‍্যা বিশ্বাস (ananya biswas)। দীর্ঘদিন ধরেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। অসাধারন অভিনয় দক্ষতা দিয়ে ইতিমধ‍্যেই দর্শকদের মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন অনন‍্যা।

সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম রমরমা অনন‍্যার। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ‍্যা ২২ হাজার ছাড়িয়ে গিয়েছে। নতুন কোনো ছবি পোস্ট করতে না করতেই ভাইরাল হয়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়। আর হবে নাই বা কেন! একের পর এক হট লুকে ফটোশুট করতে অনন‍্যার জুড়ি মেলা ভার।

IMG 20201129 192850 Bangla Hunt Bengali News

শাড়িতে দেশি লুক হোক বা ওয়েস্টার্ন পোশাকে বোল্ড অবতারে সবেতেই নজর কাড়েন অনন‍্যা। স্বল্প পোশাকেও একই রকম সাবলীল ও বোল্ড তিনি। টলিউড অভিনেত্রীদের তুলনায় কোনো অংশেই কম যান না অনন‍্যা। ফটোশুট ছাড়া সেলফি তুলতেও এক্সপার্ট অভিনেত্রী। পুরুষ হৃদয়ে ঝড় তুলতে বেশ ভালই জানেন অনন‍্যা।

সম্প্রতি ফের কয়েকটি চরম হট ছবি শেয়ার করেছেন অনন‍্যা। প‍্যান্ট ছাড়া শুধুমাত্র একটি ছোট শার্ট পরেই ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। বুকের বাঁদিকের জামা টেনে ঠোঁটে আঙুল চেপে আবেদনময়ী ইঙ্গিত করতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘শশশ… নিস্তব্ধতাকে আওয়াজ করতে দাও’। ফটোগ্রাফার তথাগত ঘোষের লেন্সবন্দি হয়েছেন তিনি। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি।

 

প্রসঙ্গত, স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘কে আপন কে পর’এ পালক চরিত্রে অভিনয় করেন অনন‍্যা। তার আগে ‘ভালবাসা ডট কম’, ‘টাপুর টুপুর’ সিরিয়ালেও অনন‍্যার অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শকেরা।

Back to top button