টাইমলাইনবিনোদন

ফের করোনা হানা ‘দেশের মাটি’ পরিবারে, আক্রান্ত বর্ষীয়ান অভিনেত্রী অনসূয়া মজুমদার

বাংলাহান্ট ডেস্ক: টালিগঞ্জ ইন্ডাস্ট্রিতে ক্রমেই বেড়ে চলেছে করোনা (corona) সংক্রমণ। প্রায় দিনই কোনো না কোনো টেলি তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে। এবার ভাইরাসের কবলে পড়লেন ‘দেশের মাটি’ (desher mati) সিরিয়ালের (serial) ‘ঠাম্মি’ ওরফে বর্ষীয়ান অভিনেত্রী অনসূয়া মজুমদার (anashua majumdar)।

জানা গিয়েছে প্রথমে জ্বর এসেছিল তাঁর। উপসর্গ দেখেই করোনা পরীক্ষা করিয়েছিলেন অভিনেত্রী। আশঙ্কা সত‍্যি করে রিপোর্ট আসে পজিটিভ। জানা গিয়েছে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। চিকিৎসকের পরামর্শ মতোই ওষুধপত্র খাচ্ছেন। মনে করা হচ্ছে শুটিং করতে করতেই আক্রান্ত হয়েছেন তিনি।


করোনা আক্রান্ত দেশের মাটি সিরিয়ালের আরেক সদস‍্য দেবোত্তম মজুমদারও। দেশের মাটির পাশাপাশি ‘খড়কুটো’ সিরিয়ালেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন দেশের মাটির মূল নায়িকা ‘নোয়া’ ওরফে শ্রুতি দাস। তবে বাড়িতেই আইসোলেশনে থেকে সুস্থ হয়ে ফের শুটিংয়ে যোগ দিয়েছেন তিনি।

করোনা হানা দিয়েছে ‘হয়তো তোমারি জন‍্য’র সেটেও। প্রথমে আক্রান্ত হন অভিনেত্রী চৈতি ঘোষাল। শুটিং করতে করতেই আচমকা অসুস্থ বোধ করতে শুরু করেন তিনি। তাঁর নিজস্ব মেকআপ রুম রয়েছে যাতে ভিড়ের মধ‍্যে না যেতে হয়। তা সত্ত্বেও সংক্রামিত হলেন চৈতি।

অভিনেত্রী জানান, তিনি অসুস্থ হলেও সহজে কাবু হয়ে পড়েন না। কিন্তু এদিন অসুস্থ বোধ হওয়াতে শুয়ে পড়েছিলেন সেটেই। কিছুক্ষণ পরেই বাড়ি ফিরে আসেন। তার কিছু সময় বাদেই জ্বর আসে তাঁর। তাপমাত্রা দাঁড়ায় ১০৩ ডিগ্রি। সেই সঙ্গে সারা গায়ে ব‍্যথা, সর্দি কাশি। ওষুধ খেয়েও জ্বর কমার নাম নেয়নি। তারপরেই করোনা পরীক্ষা করান। ফল আসে পজিটিভ।

এরপরই আক্রান্ত হন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা। তিনিও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন এই সিরিয়ালে। নানান শারীরিক জটিলতা তো ছিলই, উপরন্তু করোনা রিপোর্টও পজিটিভ আসে তাঁর। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেত্রীকে। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই সেই খবর জানিয়েছিলেন তিনি।

এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন অনামিকা সাহা। সম্প্রতি জানা গিয়েছে, শারীরিক পরিস্থিতির অবনতি হয়েছে তাঁর। আচমকাই শরীরে কমে গিয়েছে অক্সিজেনের মাত্রা। আপাতত অক্সিজেন সাপোর্টে রয়েছেন তিনি।

Related Articles