টাইমলাইনবিনোদনভিডিও

ষষ্ঠীর সকালে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল অনির্বাণ ভট্টাচার্য্যের গোপন ‘সেক্স ভিডিও’! কি বললেন অভিনেতা!

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের একেবারে প্রথম সারির অন‍্যতম জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য্য (anirban bhattacharya)। খুব কম সময়ের মধ‍্যেই নিজের অভিনয় দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। মহিলা মহলে তো বটেই, সিনেপ্রেমীদের মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন অনির্বাণ।

শুরু টেলিভিশন দিয়ে। তারপর বড়পর্দায় পা রেখেই একের পর এক হিট ছবি নিজের ঝুলিতে ভরেছেন অভিনেতা। প্রতিটি চরিত্রেই রেখেছেন নিজের ছাপ। এখন টলি পাড়ায় পরিচালক প্রযোজকদের কাছে নতুন ছবির জন‍্য নায়ক হিসাবে অন‍্যতম পছন্দ নিঃসন্দেহে অনির্বাণ ভট্টাচার্য্য।

কিন্তু গতকাল, বৃহস্পতিবার হঠাৎ করেই সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান অভিনেতা। ষষ্ঠীর সকালে একটি ভিডিওর জন‍্য যেন কেমন তাল কেটে যায়। কোনো ভাবে ফাঁস হয়ে যায় অনির্বাণ ভট্টাচার্য্যের একটি ব‍্যক্তিগত এমএমএস। প্রায় নগ্ন অবস্থায় ভিডিওতে দেখা যায় তাঁকে ও তাঁর সঙ্গিনীকে। মুহূর্তের মধ‍্যে সোশ‍্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ভিডিওটি।

নেটপাড়ার রক্ষণশীল বাসিন্দারা তীব্র সমালোচনা শুরু করেন অভিনেতার। শুরু হয় দেদার ট্রোল, ভরে যায় অশ্লীল মন্তব‍্যে। এমনকি অভিনেতার রাজনৈতিক পছন্দ নিয়ে কটাক্ষ করেন অনেকে।

তবে নেটিজেনদের একাংশ প্রশ্নও তুলেছেন ভিডিওটির সত‍্যতা নিয়ে। এই প্রসঙ্গে উঠে আসে অনির্বাণের একটি পুরনো ছবি ‘ঘ‍্যাচাং ফু’ এর প্রসঙ্গ। অনেকেই মন্তব‍্য, ভিডিওটি আসলে ওই ছবিরই একটি আন এডিটেড অংশ যা কোনো ভাবে ভাইরাল হয়ে গিয়েছে। তবে এই বিষয়ে অনির্বাণ ভট্টাচার্য্য এখনো কিছু বলতে রাজি হননি।

প্রসঙ্গত, সম্প্রতি গত ২১ অক্টোবর মুক্তি পেয়েছে অনির্বাণ ভট্টাচার্য্য ও মিমি চক্রবর্তী অভিনীত ‘ড্রাকুলা স‍্যার’। ছবিটির পরিচালনা করেছেন দেবালয় ভট্টাচার্য্য।

Back to top button