টাইমলাইনবিনোদনভিডিও

আট বছর পর পেটে বোমা ফাটিয়ে জন্ম দিলেন প্রথম সন্তান, ছেলে আরভের মুখ প্রকাশ‍্যে আনলেন অনিতা

বাংলাহান্ট ডেস্ক: গত ৯ ফেব্রুয়ারি মা হয়েছেন অভিনেত্রী অনিতা হাস‍্যনন্দানি (anita hassanandani)। এক ফুটফুটে পুত্রসন্তানের (newborn) জন্ম দিয়েছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অনিতার স্বামী রোহিত রেড্ডি। সুখবর প্রকাশ‍্যে আসতেই শুভেচ্ছার বন‍্যা বইতে শুরু করে নেটদুনিয়ায়।

অনিতার প্রেগনেন্সি ফটোশুটের সময়কার একটি ছবি শেয়ার করে রোহিত রেড্ডি জানান তাঁদের পুত্রসন্তান হয়েছে। একে একে শুভেচ্ছা জানাতে থাকেন ভারতী সিং, হিনা খান, রণবিজয় সিং, নকুল মেহতা, বরখা সিং, করণবীর বোহরা, সমীরা রেড্ডিরা। অনিতা ও রোহিতের হাসপাতালের কিছু ছবিও ভাইরাল হয়।


খুদের একটি ছবি শেয়ার করে সুখবর জানিয়েছিলেন অভিনেত্রী নিজেও। কিন্তু তখন ছেলে আরভের মুখ দেখাননি তিনি। অবশেষে সদ‍্যোজাতর মুখ সকলের সামনে প্রকাশ‍্যে আনলেন অনিতা ও রোহিত‍। একটি মিষ্টি ভিডিওর মাধ‍্যমে প্রথমবার আরভের মুখ দেখান তাঁরা।

প্রসঙ্গত, ২০১৩ সালে ১৪ অক্টোবর গোয়ায় রোহিত রেড্ডির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের সাত বছর পর মা হতে চলেছেন আভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় এই খুশির খবর নিজেই জানান অনিতা হাস‍্যনন্দানি। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে বেশ অন‍্য রকম ভাবে এই সুখবর জানান তিনি।

স্বামী রোহিতের সঙ্গে সম্পর্কে থাকাকালীন ডেটে যাওয়া, এনগেজমেন্ট, বিয়ে ও তারপর এখন মা হতে চলা সব ঘটনাই একটি ‘টাইম ল‍্যাপ্স’ ভিডিওর মাধ‍্যমে তুলে ধরেন অনিতা। এই ভিডিওর মাধ‍্যমেই তাঁদের জীবনের এই খুশির খবর জানান অভিনেত্রী।

ভিডিওর শেষে দেখা যায়, অনিতার বেবি বাম্পে চুম্বন করছেন স্বামী রোহিত। ভিডিওটি শেয়ার করতেই অনুরাগী ও সহ অভিনেতাদের শুভেচ্ছা বার্তায় ভরে যায় অনিতার কমেন্ট বক্স।

গত ডিসেম্বরে অনিতার ‘বেবি শাওয়ার’ এর আয়োজন করেন প্রযোজক একতা কাপুর। হলুদ গাউনে এদিন পার্টি মাত করেন ‘মম টু বি’। অনিতার সাধ ভক্ষণ অনুষ্ঠানে দেখা যায় হিন্দি টেলি জগতের বেশ কয়েকজন পরিচিত মুখকে।

Back to top button