টাইমলাইনবিনোদন

মালদ্বীপে ঘুরতে গিয়ে বড়সড় ফ‍্যাসাদে ঐন্দ্রিলা, প্রেমিকার সঙ্গে আটকে পড়লেন অঙ্কুশও

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের জনপ্রিয় ‘লাভবার্ডস’দের তালিকায় অন‍্যতম নাম অঙ্কুশ হাজরা (ankush hazra) ও ঐন্দ্রিলা সেন (oindrila sen)। নয় নয় করে দশ বছর একসঙ্গে কাটিয়ে ফেলেছেন দুজন। একে অপরকে নিয়ে হাসি মজার মধ‍্যে কাটালেও দুজনে দুজনকে যে চোখে হারান তা বলা বাহুল‍্য।

আর তা আরো একবার প্রমাণ হয়ে গিয়েছে। বুধবার ছিল ঐন্দ্রিলার জন্মদিন। কিছুদিন আগেই মালদ্বীপে (maldives) ছুটি কাটাতে গিয়েছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। জন্মদিনের আগেই দেশে ফেরার কথা ছিল তাঁদের। কিন্তু তা আর হয়ে ওঠেনি। ঐন্দ্রিলার জন্মদিনের দিনই খবর শোনা যায় করোনা আক্রান্ত হয়েছে তিনি।


অভিনেত্রী জানান, গত ২৭ মার্চ ভারতে ফেরার কথা ছিল তাঁদের। এখন যেহেতু আন্তর্জাতিক বিমানে উঠতে হলে কোভিড রিপোর্ট জরুরি তাই আগের দিন অর্থাৎ ২৬ মার্চ করোনা পরীক্ষা করান তাঁরা। আশ্চর্যজনক ভাবে অঙ্কুশের করোনা রিপোর্ট নেগেটিভ এলেও ঐন্দ্রিলার রিপোর্ট আসে পজিটিভ।

এমনটা কিকরে সম্ভব তা বুঝতে পারছেন না ঐন্দ্রিলা। তিনি জানান, তাঁর কোনো উপসর্গই নেই। এমনকি একটুও ক্লান্তিও অনুভব করছেন না তিনি। কিন্তু তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। মালদ্বীপেই একটি রিসর্টে আইসোলেশনে রয়েছেন ঐন্দ্রিলা। তাঁর সন্দেহ, রিপোর্টে নিশ্চয়ই কোনো গোলমাল হয়েছে।

আগামী ১২-১৩ এপ্রিল পর্যন্ত মালদ্বীপেই থাকতে হবে অঙ্কুশ ঐন্দ্রিলাকে। তবে ভারতে ফিরতে না পারলেও প্রেমিকার যাতে মন খারাপ না হয় তার জন‍্য সেদেশেই ছোট করে জন্মদিন পালনের ব‍্যবস্থা করেন অঙ্কুশ। ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে একটি মিষ্ট ছবিও শেয়ার করেন অভিনেতা।

প্রসঙ্গত, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কুশ ঐন্দ্রিলা, এমনি গুঞ্জন শোনা যাচ্ছে। তবে তার আগেই প্রি হানিমুনটা সেরে ফেলছেন এই জনপ্রিয় জুটি। গত বছরের শেষের দিকে গিয়েছিলেন হিমাচল প্রদেশ।

Back to top button