ছবিটাইমলাইনবিনোদন

মাথায় টিকলি, কানে ঝুমকো, পুজো শেষে এ কি হাল অঙ্কুশের! সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: দূর্গা পুজো, লক্ষ্মী পুজো দুটোই শেষ। এখন কালীপুজোর জন‍্য হাপিত‍্যেশ করে বসে রয়েছে আপামর বাঙালি। তারই মধ‍্যে বিদেশি উৎসবের স্বাদও চেখে নেওয়া বাকি থাকে কেন? গতকাল, হ‍্যালোউইন (halloween) উপলক্ষে নানান বেশভূষায় মেতেছিলেন বলিউড থেকে টলিউড তারকারা।

বলিউডে সোনম, প্রিয়াঙ্কার পাশাপাশি টলিউডে অঙ্কুশ হাজরাও (ankush hazra) বাদ যাননি এই মজা থেকে। এমনিতেই বেশ কৌতুকপ্রিয় বলেই তাঁকে চেনে সবাই। কখনো একা আবার কখনো প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে মিলে নানা মজাদার ভিডিও শেয়ার করতে থাকেন সোশ‍্যাল মিডিয়ায়। তাই এই হ‍্যালোউইনেও যে মজাদার কিছু করবেন অঙ্কুশ তা বলাই বাহুল‍্য।


স্ন‍্যাপচ‍্যাট অ্যাপের বিভিন্ন মজার ফিল্টার ব‍্যবহার করে একের পর এক সেলফি তুলেছেন অভিনেতা। কখনো মাথায় মাঙ্গটিকা, কানে ঝুমকো পরে, কখনো দুটো ফিতে দিয়ে বিনুনি বেঁধে আবার কখনো ইয়া লম্বা দাড়ি মাথায় জেল দেওয়া চুলের ফিল্টার লাগিয়ে সেলফি তুলেছেন অঙ্কুশ।

সেই সঙ্গে একটি হ‍্যালোউইন স্পেশাল ভয়ের ভিডিও শেয়ার করেছেন অভিনেতা। সবকটি ছবি, ভিডিওই ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। কমেন্টে নানা মজার মন্তব‍্যও করেছেন অঙ্কুশের সহ অভিনেতা অভিনেত্রীরা।

অভিনেতা বিক্রম চ‍্যাটার্জি লিখেছেন, ‘প্রযোজককে জানিয়ে দিলাম, নায়িকা পাওয়া গিয়েছে।’ শ্রাবন্তী লিখেছেন, ‘তুমিই এই সব করতে পারো।’ কমেন্ট করেছেন মিমি চক্রবর্তী, পায়েল সরকার ও সুদীপ্তা চক্রবর্তীও।

View this post on Instagram

#snapchat moments .. 😛

A post shared by Ankush (@ankush.official) on

প্রসঙ্গত, এবার প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন অঙ্কুশ। সৌজন‍্যে পরিচালক রাজা চন্দের ‘ম‍্যাজিক’। ইতিমধ‍্যেই শেষ হয়ে গিয়েছে ছবির শুটিং। এছাড়াও আরো বেশ কয়েকটি ছবি রয়েছে অঙ্কুশের হাতে। তার মধ‍্যে রয়েছে ভয় ও সুপার ন‍্যাচরাল থ্রিলার।

Back to top button