টাইমলাইনবিনোদন

হু ইজ আমির খান? চিনিই না! সর্বসমক্ষে ‘মিস্টার পারফেকশনিস্ট’কে ধুয়ে দিলেন অন্নু কাপুর

বাংলাহান্ট ডেস্ক: দুদিন আগেই নিজেকে ‘স্ট্রাগলিং অভিনেতা’ বলে দাবি করে শোরগোল ফেলে দিয়েছিলেন অন্নু কাপুর (Annu Kapoor)। এত বছর ইন্ডাস্ট্রিতে কাটানোর পরেও নাকি পেট চালানোর জন‍্য কাজ খুঁজতে হয় তাঁকে। এবার ফের এক বিষ্ফোরক মন্তব‍্য করলেন অন্নু। আমির খানকে চেনেন না বলে দাবি করে অভিনেতা জানালেন, সিনেমা দেখেন না তিনি।

OTT প্ল‍্যাটফর্মে নিজের শো ‘ক্র‍্যাশ কোর্স’ এর প্রচার করছেন অন্নু। তার মাঝেই একজন আমির খানের (Aamir Khan) আসন্ন বহু চর্চিত ছবি ‘লাল সিং চাড্ডা’র প্রসঙ্গ তোলেন। অন্নু সপাটে উত্তর দেন, “সেটা আবার কী? আমি সিনেমা দেখি না। আমি জানি না।” অভিনেতার ম‍্যানেজার মাঝে ঢুকে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলেও তেড়িয়া হয়ে ওঠেন অন্নু।


তিনি স্পষ্টই বলেন, “এড়িয়ে যাওয়ার তো কিছু নেই। আমি সিনেমাই দেখি না। না নিজের, না পরের। আমি সত‍্যিই এটাও জানি না যে ইনি (আমির খান) কে। তাই আমি কীকরে বলব যে উনি কে। আমি কিছুই জানিনা।” সাংবাদিক সম্মেলনের ভিডিওটি ছড়িয়ে পড়তে অবশ‍্য অন্নুই ট্রোলড হয়েছেন।

একজন প্রশ্ন করেছেন, অন্নু কাপুর তাহলে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আছেন কীসের জন‍্য? আরেকজনের ব‍্যঙ্গ, আমির খানকে চেনেন না! এটাও বিশ্বাস করতে হবে? আবার কেউ মন্তব‍্য করেছেন, অন্নু কাপুরের হয়তো গোটা ইন্ডাস্ট্রির প্রতিই ক্ষোভ রয়েছে।

সম্প্রতি অভিনেতা মন্তব‍্য করেছিলেন, এত অভিজ্ঞতার পরেও নাকি সহজে ছবি পান না অন্নু। টাকা রোজগারের জন‍্য তাই খারাপ ছবি করতেও রাজি হতে হয়। পরিবারের পেটে খাবারটুকু তো তুলে দিতে হবে নাকি?

এক সাক্ষাৎকারে অন্নু বলেন, “ভেতর থেকে বিরক্তি আসে আমার। কিন্তু আমি কীই বা করতে পারি? আমাকে সংসার চালাতে হয়, পরিবারের দেখভাল করতে হয়। আমি অমিতাভ বচ্চন, শাহরুখ খান বা সলমন খান নই। আমি খুব ছোট, স্ট্রাগলিং একজন অভিনেতা, এই ৪০ বছর পরেও। এই দেশে কেউ পরোয়া করে না কে কতটা প্রতিভাবান বা পরিশ্রম। শুধু সুপুরুষ হওয়া চাই আর নায়ক হিসাবে কয়েকটা ছবি করা চাই।”

Related Articles