টাইমলাইনবিনোদন

জামিন পেয়েও মিলল না স্বস্তি, NCBর জালে এবার ভারতীর মাদক সরবরাহকারী!

বাংলাহান্ট ডেস্ক: জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং (bharti singh) ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে মাদক (drugs) দ্রব‍্য সরবরাহ করার জন‍্য এবার নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরোর (NCB) হাতে গ্রেফতার হলেন এক মাদক পাচারকারী। সুনীল গাভাই নামে ওই মাদক সরবরাহকারীই ভারতী ও হর্ষকে মাদকের যোগান দিত বলে জানা গিয়েছে।

NCB সূত্রে খবর, এক ডেলিভারি বয়ের মাধ‍্যমে মুম্বইয়ে রমরমা মাদকের কারবার চালাত সুনীল গাভাই। ভারতী ও হর্ষ জামিনে মুক্তি পেলেওএবার নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরোর জালে ওই মাদক পাচারকারী। তবে তাঁর থেকে জেরায় আর কিছু জানা গিয়েছে কিনা সেই খবর মেলেনি।


২১ নভেম্বর আচমকাই ভারতী ও তাঁর স্বামী হর্ষের মুম্বইয়ের বাড়িতে হানা দেয় NCBর টিম। তল্লাশির পর উদ্ধার হয় সাড়ে ৮৬ গ্রাম গাঁজা। NCBর মুম্বই জোনাল ইউনিট তল্লাশি চালায় ভারতীর বাড়িতে। জানা গিয়েছে, ধৃত এক মাদক পাচারকারীর বয়ানের ভিত্তিতেই ভারতী ও হর্ষের বাড়িতে আচমকা হানা দেয় NCB। তাঁদের বাড়ি থেকে উদ্ধার হয় গাঁজা। ভারতীই ছোটপর্দার প্রথম তারকা যার বাড়িতে NCB তল্লাশি হল।

এরপরেই গ্রেফতার করা হয় ভারতী ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে। অবশ‍্য কিছুক্ষণের জন‍্য বিচার বিভাগীয় হেফাজতে রাখার পরেই মুক্তি দেওয়া হয় তাঁদের। প্রথমে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ আসলেও পরে জামিনে মুক্তি পান ভারতী ও হর্ষ।

প্রসঙ্গত, ২১ নভেম্বর ফটোগ্রাফার ভাইরাল ভয়ানির পোস্ট করা ভিডিওতে দেখা যায়, NCBর মুম্বইয়ের জোনাল অফিসের সামনে প্রথমে একটি সাদা ও পরে একটি লাল গাড়িতে করে এসে পৌঁছান হর্ষ ও ভারতী। সাংবাদিকরা মাদকের সম্পর্কে প্রশ্ন করলে ভারতী উত্তর দেন, শুধুমাত্র জিজ্ঞাসাবাদের জন‍্যই তাঁদের তুলে আনা হয়েছে।

Back to top button