টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

করোনায় আক্রান্ত অনুব্রত মণ্ডল, জেলে যাওয়ার আগেই এল পজিটিভ রিপোর্ট!

বাংলা হান্ট ডেস্কঃ করোনা (Corona) পজিটিভ তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। গরু পাচার মামলায় এদিন গোটা সময় ধরেই অব্যাহত থাকে উত্তেজনা। একের পর এক রাজনৈতিক নাটকের সাক্ষী থেকেছে মানুষ। দুই সপ্তাহ সিবিআই (CBI) হেফাজতে থাকার পর এদিন ফের একবার আসানসোল (Asansol) আদালতে তোলা হয় অনুব্রতকে। সকল পক্ষের দাবি-দাওয়া শোনার পর অবশেষে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয় তৃণমূল নেতাকে। তবে এর পরেই র‍্যাপিড টেস্ট করার পর দেখা যায়, ‘অনুব্রত মণ্ডল করোনা আক্রান্ত’। এ ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে সর্বত্র।

উল্লেখ্য, সম্প্রতি গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হন অনুব্রত মণ্ডল। পরবর্তীতে দুই সপ্তাহ সিবিআই হেফাজতে থাকার পর এদিন পুনরায় একবার আসানসোল আদালতে তোলা হয় তৃণমূল নেতাকে। সেখানে তাঁর জামিনের আবেদন করা হলেও আবার অপরদিকে সিবিআই আইনজীবীদের তরফ থেকে কেষ্টকে জেল হেফাজতে পাঠানোর আবেদন জানানো হয়। অবশেষে সকল পক্ষের দাবি শোনার পর অনুব্রত মণ্ডলকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক। এরপরেই করোনা টেস্ট করার সময় ‘পজিটিভ’ ধরা পড়েন অনুব্রত।

এক্ষেত্রে আপাতত আসানসোল জেল সংশোধনাগারে রাখা হতে চলেছে অনুব্রত মণ্ডলকে। এক্ষেত্রে করোনা আক্রান্ত হওয়ার কারণে আপাতত আইসোলেশনেই রাখা হবে তাঁকে। জেল সূত্র মারফত জানা গিয়েছে, অনুব্রতর জন্য সেলের ভেতর বরাদ্দ থাকছে একটি খাট এবং একটি টেবিল ফ্যান।

প্রসঙ্গত, এদিন সিবিআই দফতর থেকে আসানসোল রওনা হওয়ার পথে বেশ হাসিখুশি মেজাজেই দেখা যায় অনুব্রতকে। গতকাল বিচারককে হুমকি চিঠি প্রসঙ্গে তিনি একদিকে যেমন সিবিআই তদন্তের আর্জি জানান, আবার অপরদিকে এক প্রকার খোশ মেজাজেই তিনি বলেন, “আগের তুলনায় আমার শরীর ভালো রয়েছে।” ফলে বর্তমানে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবরটি সকলকেই হতবাক করে তুলেছে। সূত্র মারফত জানা গিয়েছে, আপাতত জেল সংশোধনাগরের ভিতর আইসোলেশনে থাকতে চলেছেন অনুব্রত।

Related Articles