টাইমলাইনভারতভিডিও

ভারতে অনুপ্রবেশ করতে গিয়ে সীমান্তে বিছানো ল্যান্ডমাইন ফেটে উড়ে গেল দুই জেহাদি! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক : আরো একবার অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ হল পাকিস্তানি জঙ্গিদের। ভারতের বর্ডার রেখা বরাবর পুঁতে রাখা মাইন ফিল্ডে পা দিতেই ঝাজরা হয়ে গেল দুই জঙ্গির দেহ। এই ঘটনার পর নজরদারি বাড়ানো হয়েছে পাকিস্তান সংলগ্ন সীমান্তবর্তী এলাকায়।

সেনা সূত্র অনুযায়ী খবর,রাজৌরি জেলায় নিয়ন্ত্রণরেখা বরাবর সন্দেহজনক গতিবিধি নজরে আসে সেনার। দেখা যায় দুইজন সন্ত্রাসবাদী পাকিস্তানের দিক থেকে ভারতবর্ষে অনুপ্রবেশের চেষ্টা করছে। এই পাকিস্তানি সন্ত্রাসবাদীরা নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে কিছুটা পরিমাণ ভারতের জমিতে ঢুকেও পড়ে। কিন্তু ভারতীয় সেনার পেতে রাখা মাইন্ড ফিল্ডে পা দিতেই ছিন্ন- বিচ্ছিন্ন হয়ে যায় এই দুই সন্ত্রাসবাদীর দেহ। ঘটনাস্থলে তৎক্ষণাৎ মৃত্যু হয় তাদের। ভারতীয় সেনার পক্ষ থেকে জানানো হয়েছে এই দুই সন্ত্রাসবাদীর দেহ উদ্ধার করা হয়েছে। ভারতীয় সেনার পক্ষ থেকে এই সমস্ত সীমান্তবর্তী এলাকার বিভিন্ন জায়গায় পুঁতে রাখা হয় মাইন ফিল্ড। যাতে পা দিলে মৃত্যু অবধারিত।

প্রসঙ্গত, নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে কাশ্মীরের ভূমিপুত্র না হলেও কাশ্মীরে বসবাসকারীদের ভোটাধিকার দেওয়া হবে। নির্বাচন কমিশন এর পক্ষ থেকে এই ঘোষণা আসার পরই হুংকার ছাড়তে শুরু করে জঙ্গি সংগঠন লস্কর- ই – তইবা ।তাদের ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হয়, ভারত সরকারের এই সিদ্ধান্তের ফলে প্রতিবেশী রাজ্যগুলির উপর হামলা চালানো হবে। এই বিষয়ে তাদের বিস্তারিত প্ল্যান শিগগিরই এই ওয়েবসাইটে জানানো হবে বলেও তারা লেখে।

কাশ্মীরের ৩৭০ ধারা বিলোপ করার পর থেকেই ভারতের সঙ্গে পাকিস্তানের প্রায় ছায়া যুদ্ধ চলছে। সরাসরি সংঘর্ষে না জড়িয়েও বিভিন্ন মদত পুষ্ট জঙ্গি সংগঠনের দ্বারা ভারতকে “শিক্ষা” দেওয়ার মতলব আঁটছে পাকিস্তান। কিন্তু ভারতীয় সেনার তৎপরতা পাকিস্তানের এই চেষ্টাকে বারংবার ব্যর্থ করে দিচ্ছে।

Related Articles