অমিত শাহের সভার আগেই বেফাঁস বিজেপি নেতা! মন্তব্য ঘিরে তুঙ্গে চর্চা, তাহলে কী পালাবদল?

   

বাংলাহান্ট ডেস্ক : অনুপম হাজরা বিগত বেশ কয়েকদিন ধরে বঙ্গ বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন। একাধিক বিস্ফোরক কথা তাঁর মুখ দিয়ে বেরিয়ে এসেছে বিগত দিনে। এবার অমিত শাহর সভার আগে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা বিস্ফোরক দলের একাংশের বিরুদ্ধে।

Anupam Hazra

কেন বিস্ফোরক অনুপম ?

অনুপম হাজরার দাবি, বিভিন্ন জেলার বিজেপি কর্মীদের কাছ থেকে তিনি প্রতিদিন ১৫০-২০০ ফোন পান। বিজেপি কর্মীরা অভিযোগ করেন কাজ করতে দেওয়া হচ্ছে না তাঁদের। কুড়ি বছর ধরে দল করছেন, অথচ কোনও পদে রাখা হয়নি তাঁদের। তবে খুবই ভালোবাসেন মোদীজিকে। অনুপম হাজরা প্রশ্ন তুলেছেন, ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে যেখানে সবাইকে সঙ্ঘবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দেওয়া হচ্ছে, সেখানে এমন হচ্ছে কেন!

আরোও পড়ুন : মুম্বাই ইন্ডিয়ান্সে ফিরলেন হার্দিক! সুযোগ বুঝে রোহিতের হাত বড় অস্ত্র ছিনিয়ে নিলো কোহলির RCB

কোনঠাসা অনুপম : 

মোদীজিকে জয়ী করার জন্য যারা আকুল, তাঁদের কেন কোণঠাসা করে দেওয়া হচ্ছে? বঙ্গ বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে তাঁর বক্তব্য, আমাকে এড়িয়ে চলে বঙ্গ বিজেপি। আমি ডাক পাই না উচ্চ নেতৃত্বে সভায়। সবার আশা থাকে উচ্চ নেতৃত্বে সভায় ডাক পাওয়ার। কিন্তু আমাকে সেখানে ডাকা হয় না।

অনুপমের বক্তব্য :

অনুপম হাজরা জানিয়েছেন, অমিত শাহর সভায় তাঁকে ডাকা হয়নি। রাজ্য বিজেপি দ্বারা নিজেকে বঞ্চিত হিসাবে তুলে ধরেছেন অনুপম। ২৬ জনের একটি কোর কমিটি রয়েছে বিজেপির। সেখানেও তাঁকে রাখা হয়নি। অনুপমের বক্তব্য, “এর থেকে স্পষ্ট রাজ্য বিজেপি আমায় কতটা ভালোবাসে!”

anupam hazra file photo ians 830528

বঙ্গ বিজেপির অবস্থা: 

অনুপমের কথায়, অন্যান্য সময়ে যেমন উচ্চ নেতৃত্বের সভায় তাঁকে ডাকা হয় না, তেমন এবারও অমিত শাহর সভায় তাঁকে ডাকেনি বঙ্গ বিজেপি। অনুপমের এই বিস্ফোরক অভিযোগে যে ফের একবার অস্বস্তিতে পড়বে বঙ্গ বিজেপি সেটা নিঃসন্দেহে বলাই যায়। অনুপম হাজরার অভিযোগের কতটা প্রভাব পড়বে লোকসভা নির্বাচনে, তাও বিশ্লেষকদের কাছে এখন গুরুত্বপূর্ণ বিষয়।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর