‘ওরা আমায় কিছু জানায়নি’, পরম-পিয়ার বিয়ের পর এই প্রথম সত্যিটা ফাঁস করলেন অনুপম

বাংলাহান্ট ডেস্ক: নতুন জীবন শুরু করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। সোমবার সকালেই আইনি মতে গাঁটছড়া বেঁধে ফেলেছেন টলিপাড়ার এই দুই পরিচিত মুখ। এদিকে নব দম্পতিকে নিয়ে যেমন চর্চা চলছে ঠিক তেমনভাবেই আলোচনার কেন্দ্রবিন্দুতে বারবার উঠে আসছে পিয়ার প্রাক্তন স্বামী তথা বিখ্যাত গায়ক অনুপম রায়ের নাম।

   

অনুপম কী আগেই জানতেন ?

পরমপিয়া জুটির পক্ষে বা বিপক্ষে মুখ খুলেছেন বহুজনেই। তবে এই বিয়ের বিষয়ে অনুপম রায় আদৌ জানতেন কিনা সেই নিয়ে যখন সোশ্যাল মিডিয়া সরগরম ঠিক তখনই টলিউডের এক জনপ্রিয় অভিনেতা তথা তিনজনেরই অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধুর কথায়, পরমপিয়ার বিয়ের কথা নাকি জানতেন অনুপম। সত্যিই কি তাই? 

আরোও পড়ুন : ‘বাংলায় কাজ নেই, তাই বাধ্য হয়ে…’, বুক থেকে পাথর নামলেও আক্ষেপের সুর হুগলীর সৌভিকের মায়ের

অভিনেতা ঋতব্রতর মতামত : 

অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় জানান, ‘বিয়ে আগে অনুপম রায়কে জানানো হয়েছিল।’ তবে পিয়া বা পরমব্রত কার তরফে এই খবর জানানো হয়েছিল, সেই বিষয়ে কোনওকিছু জানানি তিনি। এমনকী অনুপম নাকি বিষয়টিকে ‘গুড নিউজও’ বলেছিলেন বলে উল্লেখ করে ঋতব্রত। এবার সময়ের সঙ্গে সঙ্গে অনুপম রায়ের একাধিক সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখে অনেকেই বলেন, এসবই নাকি প্রাক্তনের উদ্দেশ্যে।

1622297349 anupam piya param

কী বলছেন অনুপম রায়? 

সূত্রের খবর, এক সংবাদ মাধ্যমকে গায়ক জানিয়েছেন, ‘হ্যাঁ শুনেছি বিয়ে হচ্ছে।’ তিনি বলেন, ‘এই বিষয়গুলো নিয়ে সত্যিই আর কিছু বলতে চাই না।’ এরপর সরাসরি অনুপম রায়কে জিজ্ঞেস করা হয় কে জানিয়েছেন তাঁকে পরমব্রত-পিয়ার বিয়ের কথা। অনুপম বলেন, ‘না আমাকে এই বিষয়ে কেউ কিছু জানায়নি।’ একইসঙ্গে বিষয়টি নিয়ে আলোচনায়ও অনাগ্রহ প্রকাশ করেছেন।