মিশকার শয়তানিতে বাড়লো ‘অনুরাগের ছোঁয়া’র TRP? তালিকায় বড় রদবদল

   

বাংলা হান্ট ডেস্ক : দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে এক হয়েছে সূর্য দীপা। আর তারপর থেকেই তরতরিয়ে বাড়ছে টিআরপিও। বিগত কয়েক সপ্তাহে যেখানে সেরার সেরা শিরোপা ধরে রাখার জন্য রীতিমত স্ট্রাগল করতে হচ্ছিল সেখানে চলতি সপ্তাহে অনুরাগের ছোঁয়া’র টিআরপি দেখার মত। আসলে মিশকা স্পার্ম চুরি করে মা হওয়ার পর থেকেই উত্তেজনায় টগবগ করছে দর্শকরাও।

তাই তো পুরো ৮.৭ পয়েন্ট নিয়ে এই সপ্তাহের বেঙ্গল টপার হল ‘অনুরাগের ছোঁয়া’। এদিকে পুরো ০.৫ পয়েন্টের ব্যবধানে অর্থাৎ ৮.২ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। তবে ফুলকি কিন্তু ঘাড়ে নিশ্বাস ফেলছে দুজনেরই। এই সপ্তাহে পেয়েছে ৭.৯। আগের দুই সিরিয়াল একটু ঢিল ছাড়লেই ‘ফুলকি’কে বেঙ্গল টপার হতে কেউ আটকাতে পারবেনা।

অন্যদিকে পিছিয়ে নেই সন্ধ্যাতারাও। ঠিক কী হয় কী হয় উত্তেজনায় রিমোটের বোতাম ঘোরাতেও ভুলে যাচ্ছে যেন। চলতি সপ্তাহে সন্ধ্যাতারা-র রেটিং ৭.৩। এদিকে বিদ্ধস্ত ব্যাটিং করছে জি বাংলার ‘নিম ফুলের মধুও। রুবেলের পা ভাঙার পর টিআরপি একটু কমেছিল বটে তবে এখন আবার ফর্মে ফিরে গেছে সিরিয়ালটি। চলতি সপ্তাহে প্রাপ্ত নম্বর ৭.৮।

দেখুন সেরা দশ টিআরপি তালিকা:

প্রথম: অনুরাগের ছোঁয়া (৮.৭)

দ্বিতীয়: জগদ্ধাত্রী (৮.২)

তৃতীয়: ফুলকি (৭.৯)

চতুর্থ: নিম ফুলের মধু (৭.৮)

পঞ্চম: সন্ধ্যাতারা (৭.৩)

ষষ্ঠ: রাঙা বউ (৭.১)/ কার কাছে কই মনের কথা (৭.১)

সপ্তম: খেলনা বাড়ি (৬.৫)

অষ্টম: লাভ বিয়ে আজকাল (৬.৩)

নবম: তুঁতে (৬.১)

দশম: বাংলা মিডিয়াম (৫.৯)

এই সপ্তাহে শেষ টিআরপি এল এক্কা দোক্কা (৫.১) আর মুকুটের (৪.৭)। দুজনেই শেষ সপ্তাহে এসেও স্লট হারা। অন্যদিকে ‘এক্কা দোক্কা’র জায়গা নিয়েছে ‘জল থই থই ভালোবাসা’। ওদিকে ‘মুকুট’র জায়গা নিয়েছে মিলি। ওদিকে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’র ঝুলিতে এসেছে ৪.৯। এদিকে পায়ের তলার জমি শক্ত করছে ‘লাভ বিয়ে আজকাল’ও। ৬.৩ পয়েন্ট নিয়ে জায়গা করে নিয়েছে অষ্টম স্থানে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর