‘বেশি কথা না বলাই ভালো..’, ইনস্টায় স্বস্তিকাকে আনফলো করা নিয়ে স্পষ্ট জবাব দিব্যজ্যোতির

বাংলা হান্ট ডেস্ক : দীপাকে (Deepa) ভুল বোঝাই যেন তার একমাত্র কাজ। দুনিয়ার আর কাউকে বিশ্বাস করেনা সে, একমাত্র বেস্ট ফ্রেন্ড মিশকার ছাড়া‌। ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) ভক্তদের কাছে কবে যে সে হিরো থেকে ভিলেইন হয়ে উঠেছে তা বোধহয় সে নিজেও জানেনা। আর এই পর্দার ভুল বোঝাবুঝির রেশ এইভাবে বাস্তবেও নেমে আসবে তা কে জানতো! আমরা কথা বলছি দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষের কথা।

   

দিন দশেক আগেই সোশ্যাল মিডিয়ায় পরস্পরকে আনফলো করে দিয়েছেন এই দুই তারকা। তবে একটা সময় এই দুজনের গাঢ় বন্ধুত্ব নিয়ে কিন্তু কম চর্চা হয়নি। মাঝে তো একবার তাদের সম্পর্কের গুঞ্জনও শোনা গেছিল। তবে এসবের মাঝে কী এমন হল যাতে সোজা একে অপরকে আনফলো করলেন তারা? ভক্তদের কৌতুহল মেটাতে এবার সোজাসুজি উত্তর দিলেন তিনি।

দিব্যজ্যোতি একপ্রকার মেনেই নিলেন যে, তাদের মধ্যে সত্যিই সমস্যা হয়েছে। নায়কের সাফাই, বন্ধুদের মধ্যে আড়ি-ভাব লেগেই থাকে! সংযোজন- ‘ঝামেলা যদি হয়েও থাকে তবে তা ঠিকও হয়ে যাবে’। সাথে দিব্যজ্যোতি বলেন, ‘কেন আনফলো করলাম সে কারণ না হয় ব্যক্তিগতই থাক।’ তবে একটা বিষয় খেয়াল করেছেন কি, দুই শিল্পীর ঝামেলার পর টিআরপি তালিকাতেও পিছিয়ে পড়েছে সিরিয়ালটি।

আরও পড়ুন : গদর ২ অতীত! শাহরুখ, সলমনকে টেক্কা দিতে আরো এক বিখ্যাত সিনেমার সিক্যুয়াল আনছেন সানি দেওল

আর এই ঘটনা মনে করিয়ে দিচ্ছে ‘মিঠাই’র স্মৃতি। সৌমিতৃষা-আদৃতর ঝামেলার পর থেকেই কমতে থাকে এককালীন বেঙ্গল টপার ‘মিঠাই’র টিআরপি। সেই যে নীচে নামতে শুরু করল তারপর আর ঘুরে দাঁড়াতে পারেনি সিরিয়ালটি। এক্ষেত্রেও তেমনটাই হবে নাকি? সংশয়ে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’র অনুরাগীরা। সমালোচকদের দাবি, ‘অনুরাগের ছোঁয়া’ ইউএসপি সূর্য-দীপার রসায়ন, সেটা নাকি আর আগের মতোন নেই। যদিও সূর্য এই বিষয়টি মানতে নারাজ।

আরও পড়ুন : উন্মুক্ত বক্ষ, বাথরুম থেকে অর্ধনগ্ন ছবি শেয়ার স্বস্তিকার! জানালেন স্তনের মাপও

এই বিষয়ে অভিনেতার সাফাই, ‘যদি সত্যিই এমনটা হত তাহলে দর্শকও তো মুখ ফিরিয়ে নিতেন পুরোপুরি। তা তো হয়নি। এ নিয়ে এর চেয়ে বেশি কথা না বলাই ভাল।’ উল্লেখ্য, দিব্যজ্যোতির সঙ্গে খুব ভালো বন্ড শেয়ার করতেন স্বস্তিকা। মাস কয়েক আগেও একসাথে জিম করতে যেতেন। ছুটির দিনে আড্ডাও দিতেন একসাথে। এমনকি কেউ কেউ তো এটাও বলতে শুরু করেছিল যে, তারা নাকি গোপনে প্রেমও করছেন।

আরও পড়ুন : মিলনের মাঝেই তুমুল অশান্তি! রক্তারক্তি কাণ্ড ঘটিয়ে হাসপাতালে ভর্তি হলেন রাজ-পরীমনি

102533521

এই বিষয়ে স্বস্তিকা একবার বলেছিলেন, ‘সিরিয়াল শুরুর পর দিব্যজ্যোতির সঙ্গে খুব-বেশি কথা হত না তাঁর। কিন্তু দু-তিন মাসে সব বদলে যায়। পর্দার দীপার কথায়, ‘দু থেকে তিন মাস পর থেকে যখন ওর সঙ্গে আমার প্রচুর প্রচুর সিন আসতে থাকে, তখন ওর সঙ্গে আমার ভালো বন্ধুত্ব তৈরি হয়ে যায়। আর চার মাসের মাথায় আমার সঙ্গে ওর তুতুকারি শুরু হয়। দিব্যর সঙ্গে আমার মেন্টালিটি ম্যাচ করে। আমি খুব বেছে বন্ধু বানাই। হঠাৎ করে কাউকে বন্ধু বানাতে পারি না। ওর সঙ্গে আমার খুব স্ট্রং বন্ধুত্ব। তাই হয়তো দর্শকের মনে হয় আমরা প্রেম করি। সেটা কিন্তু একদম নয়।’