টাইমলাইনবিনোদনভিডিওখেলা

এ কোহলি চৌকা মার না চৌকা ! ঘরের মাঠেই বিরাটকে ইনসাল্ট করলেন অনুষ্কা, তুমুল ভাইরাল ভিডিও !

বাংলাহান্ট ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে অনুষ্কা শর্মার (Anushka Sharma) বিয়েটা নিঃসন্দেহে একটা বড় ঘটনা ছিল ক্রিকেট ও বিনোদন জগত উভয়ের পক্ষেই। ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। তারপর থেকে একে অপরকে চিরকাল উৎসাহ প্রদান করে গিয়েছেন দুজনে। দুজনের কার্যক্ষেত্র আলাদা হলেও সেই উৎসাহে কোনওদিন ভাঁটা পড়েনি। অনুষ্কার ছবি বা ফটোশুটে সবসময় প্রশংসা করতে দেখা গিয়েছে বিরাটকে। অভিনেত্রীও ম্যাচের সময় সাহস জুগিয়েছেন স্বামীকে।


তবে এবার মাঠে নয়, বরং বাড়িতে বসেই বিরাটকে উৎসাহ দিতে দেখা গেল অনুষ্কাকে। বা বলা ভাল স্লেজিং করতে দেখা গেল‌। বারংবার বিরাটকে চার ছয় মারতে বলতে শোনা গেল তাঁকে। সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে বিরাটকে সমানে চার ছয় মারার কথা বলে যাচ্ছেন অনুষ্কা। আর তাই শুনে বিরাটও হতবাক। কি বলবেন বুঝে পাচ্ছেন না তিনি।

আসলে এই পুরো ভিডিওটাই মজা করে করেছেন অনুষ্কা বিরাট। লকডাউনের জন‍্য আপাতত বন্ধ সব খেলা। তাই বাড়িতে বসেই খেলার মাঠের মতো পরিবেশ দেওয়ার জন‍্যই এই ভিডিও করেছেন বিরাট পত্নি। তুমুল ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।
প্রসঙ্গত, কিছুদিন আগেই দেখা গিয়েছিল বাড়িতে বসে বিরাটের চুল কেটে দিচ্ছেন অনুষ্কা। বিরাটও দিব‍্যি বাধ‍্য স্বামীর মতো বসে রয়েছেন, দেখছেন স্ত্রীর কার্যকলাপ। আগেকার ও চুল কাটার পরের দুই অবস্থারই ছবি শেয়ার করেছেন বিরাট। অনুষ্কা যে বেশ ভালই চুল কেটেছেন তা স্পষ্ট।

ভিডিওটি পোস্ট করার সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। অনেকেই মন্তব‍্য করেছেন গৃহবন্দি থেকেও যে বেশ সময় উপভোগ করা যায় তা বিরাট ও অনূষ্কাকে দেখে শেখা উচিত।

Back to top button