টাইমলাইনবিনোদন

শেষমেষ মাঝ বয়সে এসে বিয়ের ফুল ফুটল! সলমন খানকে নিয়ে বড় তথ‍্য ফাঁস করলেন ভাই আরবাজ

বাংলাহান্ট ডেস্ক: ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’ তকমাটা বলিউডের একজন মাত্র অভিনেতার জন‍্যই প্রযোজ‍্য। তিনি সলমন খান (salman khan)। বয়স পঞ্চাশ পেরিয়ে ষাট ছুঁইছুঁই। কিন্তু তার ছাপ না নিজের শরীরে পড়তে দিয়েছেন তিনি আর না নিজের মনে। এই বয়সেও দিব‍্যি শরীরচর্চা, অভিনয়ের কেরিয়ার নিয়ে মজে রয়েছেন সলমন। সঙ্গে চুটিয়ে প্রেম তো রয়েছেই। অনুরাগীরা এক রকম আশা ছেড়েই দিয়েছেন ভইজানের বিয়ে দেখবার।

এত বছরের অভিনয় জীবনে একাধিক জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সলমন। কারোর সঙ্গেই অবশ‍্য শেষ পর্যন্ত টেকেনি প্রেম। তবে একবার নাকি বিয়ের পিঁড়ি পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন অভিনেতা। কিন্তু শেষ মুহূর্তে বেঁকে বসেন। সেই যে ফিরলেন, আর কখনো ও মুখো হননি। এখন তো বিয়ের প্রসঙ্গ উঠলেও হেসে উড়িয়ে দেন সল্লু মিঞা।


সলমনের পরিবারের অবস্থাও তথৈবচ। দুই ভাই আরবাজ খান ও সোহেল খান বলতে বলতে নাকি হাঁপিয়ে গিয়েছেন। সম্প্রতি নিজের টক শোয়ে এই বিষয়ে মুখ খুলে অসন্তোষ প্রকাশ করেন আরবাজ। এদিন শো তে অতিথি হয়ে এসেছিলেন অনিল কাপুর। তাঁর কাছে দুটো প্রশ্ন রাখেন আরবাজ। এই দুই প্রশ্নের উত্তর জানান জন‍্য বহু মানুষ অপেক্ষা করে রয়েছেন।

কী সেই প্রশ্ন? প্রথম, সলমন খানের বিয়ে কবে হবে আর দ্বিতীয়টি হল অনিল কাপুরের যৌবন ধরে রাখার রহ‍স‍্য কী? প্রথমটির উত্তর দিতে গিয়ে হেসে ফেলেন অভিনেতা। পালটা আরবাজকে বলেন তিনিই তো দাদার খোঁজ খবর বেশি ভাল রাখবেন। উত্তরে ক্ষোভ প্রকাশ করে আরবাজ বলেন, “হাঁপিয়ে গিয়েছি আমি বলে বলে”।

এই বয়সে এসেও যৌবন ধরে রাখার রহস‍্য ফাঁস করে অনিল বলেন, জীবনে যেটাই করুন না কেন সেটা উপভোগ করতে হবে। অবশ‍্য ঈশ্বর তাঁকে আর্থিক, সাংসারিক সবদিক থেকেই আশীর্বাদ করেছেন। এ বিষয়ে তিনি ভাগ‍্যবান। ‘মিস্টার ইন্ডিয়া’ অভিনেতা আরো পরামর্শ দেন, সময়ে খাওয়া আর ঘুম খুব জরুরি। আর প্রতিদিন এক ঘন্টা নিজের শরীরের পেছনে খরচ করতে হবে।

Related Articles

Back to top button