টাইমলাইনবিনোদন

‘অলস মস্তিষ্ক শয়তানের কারখানা’, সুশান্তের মৃত‍্যুর প্রতিবাদকে কটাক্ষ আরবাজ খানের

বাংলাহান্ট ডেস্ক: এক সপ্তাহ হয়ে গিয়েছে সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর। গত রবিবার, ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল‍্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত‍্যা করেন তিনি। তারপর থেকেই কার্যত তোলপাড় হয়ে গিয়েছে বলিউড ইন্ডাস্ট্রি ও নেটদুনিয়ায়। সুশান্তের মৃত‍্যুর জন‍্য বহু নামজাদা ব‍্যক্তিত্বকে কাঠগড়ায় তুলেছে নেটজনতা। তাদের মধ‍্যে অন‍্যতম সলমন খান (salman khan)। ইন্ডাস্ট্রির একাধিক ব‍্যক্তিত্বও অভিযোগের তীর ছুঁড়েছেন ভাইজানের দিকে।
তবে একা সলমন নন, পরিচালক তথা প্রযোজক করন জোহর, আলিয়া ভাট, অনন‍্যা পাণ্ডে, সোনম কাপুর, করিনা কাপুর খান সহ বাকি তারকা সন্তানরাও পড়েছেন নেটিজেনের রোষের মুখে। বলিউড মাফিয়াদের বিরুদ্ধে পিটিশন সই করা থেকে শুরু করে তাঁদের ছবি বয়কট সবকিছুরই দাবি উঠছে নেটদুনিয়ায়।


এবার এই সবকিছুকে ‘শয়তানি’র তকমা দিলেন সলমনের ভাই আরবাজ খান। নিজের টুইটার হ‍্যান্ডেলে একটি টুইটে তিনি লেখেন, ‘স্কুলে আমাদের প্রবাদ শেখানো হয়েছিল অলস মস্তিষ্ক শয়তানের কারখানা। তখন বয়স কম ছিল, বুঝতে পারিনি অর্থটা। এখন চারিদিকে যা চলছে তা দেখে বুঝতে পারছি প্রবাদটার অর্থ কতটা’।
তবে নিজের টুইটার হ‍্যান্ডেল লক করে দিয়েছেন আরবাজ। উপরন্তু নাম না নিয়ে কাউকে উদ্দেশ করে এই টুইটটি করেছেন কিনা তাও অস্বীকার করেছেন তিনি। নেটিজেনরা পাল্টা মন্তব‍্য করেছে, এখন সব অভিযোগের তীর যখন খান পরিবারের দিকেই যাচ্ছে তখন এসব বলে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন আরবাজ।

সম্প্রতি টুইট করে নিজের অনুরাগীদের সুশান্তের অনুরাগীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন সলমন। তিনি লিখেছেন, ‘আমার ভক্তদের কাছে অনুরোধ ভাষা বা খারাপ কথাগুলোকে ধরবেন না। সুশান্তের ভক্তদের পাশে দাঁড়ান। ওই কথাগুলোর পেছনের আবেগটা বুঝুন। ওঁর পরিবার ও ভক্তদের পাশে দাঁড়ান। একজন কাছের মানুষের চলে যাওয়াটা খুবই কষ্টদায়ক।’
সলমনের এই টুইটের পর নতুন করে বিক্ষোভ শুরু করেছেন নেটিজেনদের একাংশ। সুশান্তের মৃত‍্যুতেও শোকজ্ঞাপন করে টুইট করেন সলমন।

Back to top button