কোহলির মতোই সবার সামনে শরীরের ওই অংশ দেখিয়ে দিলেন সচিন পুত্র! মুগ্ধ তরুণী ভক্তরা

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ এই মুহূর্তে ভারতীয় দলের (Indian Cricket Team) সবচেয়ে ক্রিকেটার হলেন বিরাট কোহলি (Virat Kohli), এই বিষয়ে কারোরই কোনও দ্বিমত নেই। ফুটবলে যেমন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ক্রিকেটে ঠিক তেমনই বিরাট কোহলি নিজের শরীরের অত্যন্ত যত্ন নেয়। জিমে নিয়মিত গা ঘামাতে দেখা যায় প্রাক্তন ভারতীয় অধিনায়ককে। তার দেহ সৌষ্ঠব দেখে তরুণীদের হৃদয়ে ঝড় ওঠে।

কিন্তু তিনি একমাত্র এমন ক্রিকেটার নন যিনি নিজে শারীরিকভাবে অত্যন্ত আকর্ষণীয়। ভারতীয় দলে আরো বেশ কিছু ক্রিকেটার রয়েছেন যারা তাকে এই ব্যাপারে কড়া প্রতিদ্বন্দ্বিতা মুখে ফেলতে পারেন। এবার এই তালিকায় যুক্ত হয়েছে একটি নতুন নাম। এই নতুন নামটি হল সচিন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকার।

প্রাক্তন ভারতীয় তারকার পুত্র অর্জুন টেন্ডুলকার একজন এমন মানসিকতার ক্রীড়াবিদ, যিনি ফিটনেসকে সব সময় গুরুত্ব থেকে থাকেন। সব সময় জিমে কিছু অতিরিক্ত সময়ে কাটান তিনি, যাতে শারীরিক সক্ষমতা চূড়ান্ত থাকতে পারেন। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি তার একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, তার শারীরিক গঠন বিরাট কোহলির চেয়ে কোনও অংশে কম নয়।

virat arjun 6 pack

তার ক্রিকেট কেরিয়ারও ধীরে ধীরে অগ্রসর হচ্ছে। ঘরোয়া ক্রিকেটে তিনি মুম্বাই ছাড়তে বাধ্য হয়েছিলেন সুযোগের অভাবে। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে গত মরশুমে কয়েকটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলে সেখানে কিছু উইকেট নিয়ে সকলকে মুগ্ধ করেছিলেন। কিন্তু তার বোলিংয়ে অনেক উন্নতির প্রয়োজন রয়েছে এখনো।

অপরদিকে বিরাট কোহলি এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে রয়েছেন এবং সেখানে ওডিআই সিরিজ খেলার জন্য প্রস্তুত হচ্ছেন। সামনেই রয়েছে ওডিআই বিশ্বকাপ। সেই টুর্নামেন্টের প্রস্তুতি হিসেবে এই সিরিজটির গুরুত্ব অপরিসীম।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর