ক্রিকেটখেলাটাইমলাইন

IPL এর দিনক্ষণ ঘোষণা হতেই ব্যাট হাতে অনুশীলনে নেমে পড়লেন মাহি।

বাংলাহান্ট ডেস্কঃ আইপিএলের দিনক্ষণ ঘোষণা হওয়ার পরে চেন্নাই সুপার কিংসে মহেন্দ্র সিং ধোনির ছায়াসঙ্গী সুরেশ রায়না বলেছিলেন যে এই বছর আইপিএল খেলার জন্য ছটফট করছেন ধোনি। এবার আইপিএলে শুধু ধোনির হেলিকপ্টার শট দেখা যাবে। রাঁচিতে সেই হেলিকপ্টার শট এর অনুশীলন জোরকদমে শুরু করে দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

ইতিমধ্যে আইপিএলের দিনক্ষণ ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। আগামী 19 শে সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে 2020 আইপিএল। আইপিএলকে ঘিরে ইতিমধ্যেই পুরো আমিরশাহী জুড়ে সাজো সাজো রব। সারা দেশের ক্রিকেটপ্রেমীরা খুশি আইপিএল হওয়ার খবর পেয়ে। আইপিএলের দিনক্ষণ ঘোষণা হওয়ার পর থেকেই রাঁচিতে জোর কদমে অনুশীলন শুরু করে দিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

এই মুহূর্তে করানোর জন্য পুরো দেশজুড়ে লকডাউন চলছে। আনলক প্রক্রিয়া শুরু হলেও মানতে হচ্ছে সোশ্যাল ডিস্ট্যান্সের কড়া বিধিনিষেধ। সেই কথা মাথায় রেখেই রাঁচির JSCA স্টেডিয়ামে নিয়মিত অনুশীলন করে চলেছেন মাহি। এই মুহূর্তে করোনার কারনে নেটে বোলিং করার মতো পর্যাপ্ত বোলার পাওয়া যাচ্ছে না। সেই কারণে এই মুহূর্তে বোলিং মেশিনই ভরসা ধোনির অনুশীলনে।

Back to top button
Close