‘জাহান্নামে যা তুই’, সেলফি তুলতে চাওয়াই হয়ে যায় কাল! সলমনকে যা বলেছিলেন অশনীর

বাংলা হান্ট ডেস্ক : দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন সলমন খান (Salman Khan)। আজকে তার জনপ্রিয়তা এবং খ্যাতি শুধু দেশের গণ্ডিতেই সীমাবদ্ধ নয়। গোটা দুনিয়াতেই ছড়িয়ে রয়েছে অগণিত ভক্ত। অনুরাগীরা তার সাথে দেখা করার জন্য মরিয়া হয়ে থাকেন। তবে শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার (Shark Tank India) বিচারক অশনির গ্রোভারের (Ashneer Grover) সাথে সলমনের সাক্ষাৎকার খুব একটা মধুর ছিলনা।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বিশিষ্ট ব্যবসায়ী অশনির গ্রোভার বলেছিলেন, ‘আমি সালমান খানের সঙ্গে দেখা করেছি।’ এইদিন সাক্ষাৎকারে তিনি আরও বলেন, ‘আমরা তাকে স্পনসর করেছিলাম, তাই আমরা তাকে তার শুটিংয়ের জন্য পেয়েছি। শ্যুটের আগে দেখা করতে হয়েছিল তাকে কোম্পানির বিষয়ে ব্রিফ করার জন্য।’

   

শার্ক ট্যাঙ্ক খ্যাত অশনির গ্রোভার বলেন, ‘তাই আমি তার সাথে তিন ঘণ্টা বসেছিলাম। ওর ম্যানেজার বললেন ছবি না তুলতে।’ এইদিন অশনির গ্রোভার বলেন, ‘স্যার একটু খারাপ লাগলো।’ শিল্পপতির কথায়, ‘আমি বললাম, ছবি তোলা হবে না, জাহান্নামে যান। মানে, কী ধরনের হিরোপান্তি?’

আরও পড়ুন : ‘অভব্য আচরণ করব না…’, ডিভোর্স প্রসঙ্গে প্রথমবার মুখ খুললেন অনির্বাণ

ashneer grover 1645449990248 1689753876875

এইসব কথার পাশাপাশি সলমনের প্রশংসাও করেছেন অশনির গ্রোভার। তিনি বলেছেন, ‘লোকটা খুব স্মার্ট। এটাকে ব্যবসা হিসেবে বোঝে। ব্র্যান্ডিং সেটা বোঝে। তার চিত্র কী, সেটা পরিষ্কার?’ কথপোকথনের সময় অশনির জানান, সলমন সেই বিজ্ঞাপনে তাকে লার্জার দ্যান লাইফ দেখানোর জন্য বলেছিলেন। কারণ ভক্তরা নাকি তাকে এই রূপেই দেখতে বেশি পছন্দ করে।

আরও পড়ুন : ‘পুজো টুজো করেনা…’, জ্যোতিপ্রিয় গ্রেফতারির আগেই এ কী বললেন চিরঞ্জিত?

1363562 salman khan

প্রসঙ্গত উল্লেখ্য, আসন্ন দীপাবলিতেই মুক্তি পেতে চলেছে সলমন অভিনীত ছবি ‘টাইগার থ্রী’। এই ফ্র্যাঞ্চাইজির সবচেয়ে ব্যয়বহুল ছবি হতে চলেছে এটি। ভাইজানের বিপরীতে রয়েছেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। অন্যদিকে প্রথমবারের মত খলনায়ক চরিত্রে অভিনয় করবেন ইমরান হাশমি। ভক্তরা আপাতত রয়েছে ছবি মুক্তির অপেক্ষায়।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর