টাইমলাইনফুটবলখেলা

চূড়ান্ত অস্বস্তিতে এটিকে মোহনবাগান! জনি কাউকোর চোট নিয়ে এলো বিস্ফোরক আপডেট

বাংলা হান্ট নিউজ ডেস্ক: চিন্তার খবর এটিকে মোহনবাগান ভক্তদের জন্য। এমনিতেই চলতি মরশুমে খুব একটা ভালো ফুটবল খেলতে পারছে না তারা। গত ম্যাচে এফসি গোয়ার বিরুদ্ধে তাদের ঘরের মাঠে ৩-০ ফলে হারতে হয়েছিল লিস্টন কোলাসোদের। সামনের ম্যাচে তাদের প্রতিপক্ষ হায়দারাবাদ এফসি। চলতি মরশুমে এখনও অবধি একটিও ম্যাচে হারেনি তারা।

গত ম্যাচে এফসি গোয়ার বিরুদ্ধে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন এটিকে মোহনবাগানের তারকা বিদেশী জনি কাউকো। ৫৯ মিনিট নাগাদ তাকে তুলে নিয়ে কার্ল ম্যাকহাগকে মাঠে এনেছিল এটিকে মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দো। চোট কতটা গুরুতর সেই নিয়ে সঙ্গে সঙ্গে কোন আপডেট দেয়নি এটিকে মোহনবাগান শিবির।

এখন খবর পাওয়া যাচ্ছে যে সবুজ মেরুনের তারকা বিদেশি বেশ কিছুদিনের জন্য ছিটকে যেতে পারেন আইএসএল থেকে। আশঙ্কা করা হচ্ছে গোটা মরশুমের জন্যই হয়তো বেরিয়ে যাচ্ছেন কাউকো। যদিও এখনো অফিসিয়াল ভাবে এই খবর প্রকাশ্যে আনেনি ক্লাব কর্তৃপক্ষ।

কিন্তু কেন এতদিনের জন্য ছিটকে যাচ্ছেন জনি? সুত্র মারফত পাওয়া খবর অনুযায়ী জনের যা চোট সেটি সহজে সাড়ার নয়। খুব সম্ভবত তাকে অস্ত্রোপচার করতে হতে পারে। ফিনল্যান্ডে ফিরেই এই অস্ত্রোপচার সম্পন্ন করবেন এটিকে মোহনবাগানের মাঝমাঠের কান্ডারি। তার জায়গায় নতুন বিদেশে এসে চট করে মানিয়ে নিতে পারবেন কিনা সেই নিয়েও বড় প্রশ্ন থেকে যাচ্ছে

অপরদিকে এটিকে মোহনবাগান শিবিরে কিছুটা অস্বস্তি জন্ম নিলেও কিছুটা স্বস্তিতে ইস্টবেঙ্গল শিবিরে। নিজেদের শেষ ম্যাচে মাথায় গুরুতর আঘাত পেয়ে ছিটকে গিয়েছিলেন ইস্টবেঙ্গলের সাইপ্রাসের বিদেশি কিরিয়াকু। তবে শোনা যাচ্ছে ইস্টবেঙ্গলের পরের ম্যাচে জামশেদপুরের বিরুদ্ধে মুখে বিশেষ ধরনের ফেস মাস্ক লাগিয়ে মাঠে ফিরতে চলেছেন তিনি। এই মরশুমে ইস্টবেঙ্গল বিদেশীদের মধ্যে একমাত্র তাকেই কিছুটা ছন্দে দেখিয়েছেন। ফলে দুর্বল জামশেদপুর এর বিরুদ্ধে তাকে পেয়ে স্বস্তিতে থাকবে ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্ট‍্যানটাইন।

Related Articles