ভোটের দিনক্ষণ ঘোষণা হতেই হিংসা, আক্রান্ত BJP নেতা! মনোনয়ন জমা ঘিরে তুলকালাম ক্যানিংয়ে

বাংলা হান্ট ডেস্ক : বেজে গিয়েছে পঞ্চায়েত নির্বাচনের (Panchayat Election) দামামা। আর শুরুতেই আক্রান্ত বিজেপির মন্ডল সভাপতি। ঘটনাটি ঘটেছে ক্যানিং (Canning) পশ্চিম-এ। এক নম্বর মন্ডলের প্রেসিডেন্ট মনোজ সরকার দুজন সাধারণ সম্পাদককে নিয়ে আজকে ক্যানিং বিডিও অফিসে নির্বাচনের ডিসিআর তুলতে যায়।

সেখানে বিডিও অফিস কার্যত ১০০ থেকে ১৫০ বহিরাগত সহ স্থানীয় তৃণমূল দুষ্কৃতীরা দখল করে রেখেছে। মন্ডল সভাপতি বিডিও অফিসের এর মধ্যে ঢুকলে বেধড়ক মারধর করে এবং সমস্ত কাগজপত্র ছিঁড়ে দেয়!

   

এর আগেও ঘটেছে এমন ঘটনা। গত মাসেই মণ্ডল সভাপতি সহ বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ উঠল তৃণমূলের (TMC) বিরুদ্ধে। ঘটনাটি ঘটে বাঁকুড়ার (Bankura) ইন্দাস থানার রোল এলাকায়।

bjp flag

দলীয় পতাকা টাঙানোকে কেন্দ্র করে বিজেপির (BJP) নেতা কর্মীদের উপর  তৃণমূল এই হামলা চালিয়েছে বলেই অভিযোগ তুলেছে বিজেপি (BJP)। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আক্রান্ত বিজেপি মণ্ডল সভাপতি শোভনদেব নন্দীর দাবি, বৃহস্পতিবার ইন্দাস থানার রোল এলাকায় এক বিজেপি কর্মী দলীয় পতাকা লাগাচ্ছিলেন। সেই সময় কয়েকজন স্থানীয় তৃণমূলের কর্মী তাঁর উপর চড়াও হয়ে মারধর করে বলে অভিযোগ। সেই খবর পেয়ে এলাকায় যান ইন্দাস ব্লক বিজেপি মণ্ডল ১ সভাপতি শোভনদেব নন্দী সহ বেশ কয়েকজন বিজেপি কর্মী।

এরপর তাঁদের উপরও চড়াও হয় স্থানীয় তৃণমূলের কর্মীরা। বেধড়ক মারধর করার পাশাপাশি তাঁদের বাইকও ভাঙচুর করা হয় বলেও দাবি করেছে বিজেপি।  বিজেপির এই অভিযোগকে অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব। এই ঘটনায় বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর