বাতিল অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজের টি-২০ সিরিজ, সুবিধা হল আইপিএলের।

   

করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে গেল অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আগামী অক্টোবর মাসে এই সিরিজ হওয়ার কথা ছিল। কিন্তু এই মুহূর্তে করোনা ভাইরাস সংক্রমণ যে হারে বৃদ্ধি পেয়েছে তাতে করে স্থগিত করে দিতে বাধ্য হলো এই টি-টোয়েন্টি সিরিজ। মঙ্গলবার অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের একটি বিবৃতিতে বলা হয়েছে দুই দেশের ক্রিকেট বোর্ডের সম্মতি নিয়েই এই টি-টোয়েন্টি সিরিজ স্থগিত করে দেওয়া হয়েছে।

আগামী অক্টোবর মাসের 4, 6 এবং 9 তারিখে এই ম্যাচ গুলি হওয়ার কথা ছিল যথাক্রমে টাউন্সভিল, কেয়ানর্স এবং গোল্ডকোস্টে। দুই দেশের তরফে এই ম্যাচ গুলিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ হিসাবেই ধরা হয়েছিল। মেগা টুর্নামেন্টের আগে অস্ট্রেলিয়া ক্রিকেট দল নিজেদের প্রস্তুতি এবং শক্তি যাচাই করার জন্য শক্তিশালী টি-টোয়েন্টি দল ক্যারিবিয়ানদের বিরুদ্ধে এই টি-টোয়েন্টি সিরিজ খেলতে চেয়েছিল।

67144666a361348d47a1405c0ef1ff03ec52ef5eff9a568f631d684c30ae0f5cfb38d2e0

যদি এই সিরিজটি হত তাহলে অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের আইপিএলের মাঝপথেই ফ্র্যাঞ্চাইজি দল ছেড়ে দেশে ফিরে যেতে হত এই সিরিজ খেলার জন্য। কিন্তু যেহেতু এই সিরিজ বাতিল হয়ে গিয়েছে তাই আইপিএল হওয়ায় আর কোন প্রকার সমস্যায় থাকছে না। অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের পাওয়া যাবে পুরো আইপিএল জুড়ে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর