টাইমলাইনভারত

অভিযোগ প্রমান করুন নাহলে ক্ষমা চান, অমিত শাহকে আক্রমণ অভিষেক ব্যানার্জীর

বাংলাহান্ট ডেস্ক : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(Amit Shah) পরিযায়ী শ্রমিকদের নিয়ে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee)চিঠি লেখেন। চিঠিতে তিনি ক্ষোভ প্রকাশ করেন পরিযায়ী শ্রমিকদের ফেরাতে মমতা সরকার কোনো সাহায্য করছেনা। করোনা পরিস্থিতি সামাল দিতে গত মাস চলেছে লক ডাউন আর সেই লকডাউন এখনও চলছে। কবে সব স্বাভাবিক হবে জানেনা কেউ। লকডাউন চলাকালীন পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানো নিয়ে রাজ্য সরকারকে বাক্যবানে বিঁধেছেন অমিত শাহ।

অমিত শাহের চিঠি

আজ অমিত শাহ একটি চিঠি লিখেছেন। সেখানে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেওয়া চিঠিতে তিনি বলেন “পশ্চিমবঙ্গের থেকে প্রত্যাশামতো কোনও সাহায্য মেলেনি। রাজ্য সরকার ট্রেন পৌঁছতে দিচ্ছে না। পশ্চিমবঙ্গের পরিযায়ী শ্রমিকদের প্রতি অবিচার করা হচ্ছে।” লক ডাউনের কারণে প্রায় দুই লাখ শ্রমিক আটকে পড়েছেন আর তারা এখনও ফিরতে পারেন নি বলে জানানো হয়েছে।

চিঠি পেয়ে মুখ খোলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়

কিন্তু এই চিঠি পেয়ে চুপ করে বসে থাকেননি তৃণমূল কংগ্রেস। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে অসহযোগীতা নিয়ে এদিন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইটারে ক্ষোভ উগরে দেন, “অমিত শাহ নিজের মিথ্যা অভিযোগ হয় প্রমাণ করুন, নয়তো ক্ষমা চান। নিজের দায়িত্ব পালনে ব্যর্থ একজন স্বরাষ্ট্রমন্ত্রী এত সপ্তাহ পর মুখ খুললেন, তাও মিথ্যা প্রচারে! ”

ডায়মন্ডহারবারের সাংসদ আজ এইভাবেই ক্ষোভ উগরে দেন। এর আগেও বিজেপিকে একাধিক বার তিনি কথা শুনিয়েছেন।

Back to top button