বিশ্বকাপের দল থেকে বাদ পড়ে হতাশ ভারতীয় তারকা! পরোক্ষভাবে আক্রমণ করলেন BCCI-কে?

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ অবশেষে বিশ্বকাপের (2023 ODI World Cup) জন্য ফাইনাল স্কোয়াড (Indian Squad) ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। গত একমাস ধরে ভারতীয় দল (Indian Cricket Team) দুর্দান্ত ছন্দে রয়েছে। ফলে ৫ ই সেপ্টেম্বরের মধ্যে প্রাথমিকভাবে যে বিশ্বকাপের স্কোয়াড ঘোষিত করেছিল বিসিসিআই, তাতে খুব বেশি পরিবর্তন আসেনি। একটি মাত্র পরিবর্তন এসেছে সেই দলে যা নিয়ে চর্চা চলছে। অক্ষর প্যাটেলের (Axar Patel) জায়গায় দলে এসেছেন অফস্পিনার রবি অশ্বিন (Ravi Ashwin)।

সকলেই জানেন যে গত কয়েক বছরে ভারতের ওডিআই দলের অংশ ছিলেন না অশ্বিন। টেস্ট ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্স করলেও ওডিআই ফরম্যাটে মূলত কুলদীপ-চাহাল জুটিকেই প্রাধান্য দেওয়া হতো। চাহাল অনেক আগেই বিশ্বকাপের দলে থাকার দৌড় থেকে ছিটকে গিয়েছেন। কুলদীপ যাদব গত দুই বছরে ভারতীয় দলের বাইরে থাকলেও সাম্প্রতিক অতীতে অসাধারণ পারফরম্যান্স করে বিশ্বকাপের দলে নিজের জায়গা করে নিয়েছেন।

অক্ষর প্যাটেল চোট থেকে সম্পূর্ণ সেরে উঠতে পারেননি বলে তাকে বাদ দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে। ২০১৯ বিশ্বকাপের পর থেকে তিনি ভারতের হয়ে স্বল্প সুযোগে ব্যাট হাতে ওডিআই ফরম্যাটে ৩০ গড়ে রান করেছিলেন এবং ১৪ উইকেট পেয়েছিলেন। দূর্ভাগ্যবশত তাকে ছিটকে যেতে হয়।

যদিও অক্ষর প্যাটেল এদিন সোশ্যাল মিডিয়ায় এমন একটি স্টোরি পোস্ট করেন যা দেখে সকলেই চমকে গিয়েছেন। যদিও পোস্ট করার কিছুক্ষণ পরেই সেটি ডিলিট করে দিয়েছেন তিনি। তিনি লিখেছিলেন, “আমার কমার্সের বদলে বিজ্ঞান নিয়ে পড়াশুনো করা উচিত ছিল। সেই সঙ্গে আরও ভালো পিআর নিযুক্ত করা উচিত ছিল।”

ap insta

এরপর তিনি এই পোস্টটি ডিলিট করে দেন। এর থেকে অনেকেই সন্দেহ করছেন যে বিসিসিআই তার চোট সংক্রান্ত যে তথ্যটি দিয়েছেন সেটা হয়তো সম্পূর্ণ সঠিক নয়। হয়তো সময়ের মধ্যেই সুস্থ হয়ে উঠতে পারতেন অক্ষর। বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে যে তার ইনজুরি ঠিক হতে তিন সপ্তাহ সময় লাগবে। এখন সেই তথ্যটি যথাযথ কিনা সেই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর