ভোটের আগেই বাংলার জন্য নয়া স্কিম! মাত্র ১৬০০ টাকায় ৩ দিনের শর্তসাপেক্ষে হবে রামমন্দিরের দর্শন

বাংলাহান্ট ডেস্ক : এবার রেলের পক্ষ থেকে রাম মন্দির দর্শনের জন্য নিয়ে আসা হল বিশেষ প্যাকেজ। আলিপুর থেকে অযোধ্যা যাওয়া-আসা, থাকা-খাওয়ার ব্যবস্থা করে দেবে রেল। মাথা পিছু খরচ পড়বে মাত্র ১৬০০ টাকা। কেন্দ্রীয় রেলমন্ত্রক এই আকর্ষণীয় উদ্যোগ নিয়েছে। তবে এখানে বলে রাখা ভালো ইচ্ছা হলেই আপনারা এই প্যাকেজের আনন্দ উপভোগ করতে পারবেন না।

   

মাত্র ১৬০০ টাকায় রাম মন্দির দর্শনের জন্য আপনাকে নাম লেখাতে হবে গেরুয়া শিবিরে। বিজেপি নেতৃত্ব ঠিক করে দেবে আপনার রাম মন্দির দর্শন হবে কিনা।আলিপুরদুয়ার জংশন রেল ষ্টেশন থেকে বিজেপি কর্মীদের নিয়ে একটি ট্রেন অযোধ্যার উদ্দেশ্যে রওনা হয় শুক্রবার। নামমাত্র টাকায় এদিন ৭৫০ জন বিজেপি কর্মী গেলেন ‘রাম রাজ্যে।’ এই ট্রেনকে সবুজ পতাকা দেখালেন বিজেপি সাংসদ ও বিধায়করাই।

আরোও পড়ুন : টার্গেট মোবাইলের সুরক্ষা! এবার ফ্রি ‘সাইবার স্বচ্ছতা অভিযান’ শুরু কেন্দ্রের, সহজেই মিলবে সমাধান

রেল মন্ত্রক কীভাবে বিজেপি কর্মীদের জন্য এরকম প্যাকেজের বন্দোবস্ত করতে পারে তা নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূল। এই বিষয়ে রেল যদিও কোনও রকম কথা জানাতে চায়নি। বিজেপি কর্মীরাও এই বিষয়ে বিশেষ কিছু বলেননি। তারা অযোধ্যা যেতে পেরেই খুশি। বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা জানান, বিজেপি কর্মীদের নিয়ে এমন আরও একটি ট্রেন রওনা দেবে আগামী ৪ মার্চ।

img 20240223 135217

প্রায় দু হাজার ভক্তকে নিয়ে ফেব্রুয়ারি শুরুর দিকে একটি বিশেষ ট্রেন রওনা দেয় অযোধ্যার দিকে। অসমের বঙ্গাইগাঁও থেকে আস্থা স্পেশাল অযোধ্যার উদ্দেশ্যে যাত্রা করে। এই ট্রেন যাত্রায় সামিল হয়েছিলেন উত্তরবঙ্গের আলিপুরদুয়ার, জলপাইগুড়ি জেলার প্রায় হাজার দুয়েক বিশ্ব হিন্দু পরিষদের সদস্য।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর