টাইমলাইনবিনোদন

সুশান্তের এই ছবি চলে গেল আয়ুষ্মানের কাছে, চণ্ডীগড়ে হচ্ছে ছবির শুটিং

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর চার মাসেরও বেশি সময় কেটে গিয়েছে। এখনো তাঁর মৃত‍্যু তদন্ত যে তিমিরে সেই তিমিরেই রয়েছে। এবার জানা গিয়েছে, একটি ছবি যাতে সুশান্তের অভিনয় করার কথা ছিল তা চলে গিয়েছে আয়ুষ্মান খুরানার (ayushmann khurrana) কাছে।

পরিচালক অভিষেক কাপুরের ‘চণ্ডীগড় করে আশিকি’ ছবিতে দেখা যেতে চলেছে আয়ুষ্মান খুরানাকে। তাঁর বিপরীতে রয়েছেন বাণী কাপুর। চণ্ডীগড়ে ইতিমধ‍্যেই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে বলে খবর। চার বছরের ফিল্মি কেরিয়ারে এই প্রথম বার নিজের শহর চণ্ডীগড়ে শুটিং করবেন আয়ুষ্মান।


কিন্তু এটা অনেকেই জানে না যে এই ছবির জন‍্য আয়ুষ্মান নন, বরং পরিচালক অভিষেক কাপুরের প্রথম পছন্দ ছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অভিষেকের প্রিয় অভিনেতা ছিলেন সুশান্ত। প্রয়াত অভিনেতার ডেবিউ ছবি কাই পো ছে পরিচালনা করেছিলেন অভিষেক কাপুর। কেদারনাথ ছবিরও পরিচালক ছিলেন তিনি।

জানা গিয়েছে, কেদারনাথ ছবির সাফল‍্য সুশান্তের সঙ্গে ফের একবার পেতে চাইছিলেন অভিষেক। এই ছবির চিত্রনাট‍্য সুশান্তকে পড়ে শুনিয়েছিলেন তিনি। অভিনেতারও এই ছবির চিত্রনাট‍্য বেশ পছন্দ হয়েছিল বলে জানান অভিষেক কাপুর।

কিন্তু তা আর হয়ে ওঠেনি। গত ১৪ জুন চিরতরে জীবনকে বিদায় জানিয়ে চলে যান সুশান্ত সিং রাজপুত। সুশান্তের জায়গায় এবার এই ছবিতে দেখা যাবে আয়ুষ্মানকে। সোশ‍্যাল মিডিয়ায় এই ছবি প্রসঙ্গে আপডেটও দিয়েছেন তিনি।

 

পরিচালক আয়ুষ্মান ও বাণী কাপুরের সঙ্গে ছবি শেয়ার করেছেন আয়ুষ্মান। নিজের উৎসাহও প্রকাশ করেছেন তিনি। ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে আয়ুষ্মান খুরানার এই ছবি।

Back to top button