টাইমলাইনবিনোদন

‘মানিকে মাগে হিতে’ নিয়ে উত্তেজনা চরমে, আধো গলায় ভাইরাল গান গেয়ে তাক লাগাল একরত্তি, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: আপনি যদি সোশ‍্যাল মিডিয়ায় (social media) সক্রিয় থাকেন ও সাম্প্রতিক ট্রেন্ডিং বিষয়গুলি সম্পর্কে খোঁজ খবর রেখে থাকেন তবে ‘মানিকে মাগে হিতে’র (manike mage hithe) সঙ্গে এতদিনে আপনার পরিচয় হয়ে গিয়েছে নিশ্চয়ই। সিংহলী ভাষার এই গান শ্রীলঙ্কার গণ্ডি পেরিয়ে মাতাচ্ছে গোটা বিশ্বকেই। সবটাই নেটদুনিয়ার কামাল। এক ক্লিকেই গান, ভিডিও, ছবি পৌঁছে যাচ্ছে কোটি কোটি মানুষের কাছে। ভাইরাল হচ্ছে এমনি বহু ‘মানিকে মাগে হিতে’।

মাত্র কয়েকদিনের এই ভাইরাল গান নিয়ে উত্তেজনা চরমে উঠেছে। আমজনতা তো বটেই, তারকারাও মাথা নাড়াচ্ছেন সিংহলী গানের তালে। অনেকে আবার ভাষা না বুঝেও নিজে গেয়ে দেখার চেষ্টা করছেন। ভাইরাল হচ্ছে সেই চেষ্টাও। এমনি এক খুদের গানও বেশ টক্কর দিচ্ছে আসল মানিকে মাগে হিতে গানটিকে।


এই খুদে মেয়ে বিদীপ্তা ঘোষ আসলে একজন ইউটিউবার। তার চ‍্যানেলের নাম মানু বুড়ি। আধো আধো কথার ফুলঝুড়ি ছুটিয়ে প্রথমে দর্শকদের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে তাকে। তারপর ভাইরাল গানটিও গেয়ে শুনিয়েছে সে। এমনিতে তার চ‍্যানেলে সাবস্ক্রাইবারের সংখ‍্যা ১১ হাজারের কিছু বেশি। কিন্তু এই গানটির ভিউ ছুঁয়েছে সাড়ে ছয় লক্ষ। একরত্তির গানের থেকে তার মিষ্টি কথার ঝুড়ি বেশি পছন্দ হয়েছে শ্রোতাদের। মন খুলে খুদেকে আশীর্বাদ করেছেন নেটিজেনরা।


প্রসঙ্গত, ভাইরাল ‘মানিকে মাগে হিতে’ গানটি আসলে সিংহলী ভাষার। শ্রীলঙ্কার জনপ্রিয় ইউটিউবার তথা সঙ্গীতশিল্পী ইয়োহানি গেয়েছেন গানটি। তিনি নিজেই গান লেখেন এবং গানে সুর দেন। শ্রীলঙ্কায় র‍্যাপার হিসেবে বেশ জনপ্রিয়তা রয়েছে তাঁর। একাধিক স্টেজ শো ও করেছেন বছর আঠাশের এই শিল্পী। গানের পাশাপাশি ইয়োহানির মিষ্টি হাসি, তাকানোর ভঙ্গিমাও মনে গেঁথেছে নেটনাগরিকদের। ভাইরাল গানের মহিমা এতই যে বলিউড থেকেও নাকি ডাক পেয়েছেন তিনি। জানিয়ে রাখি, ‘মানিকে মাগে হিতে’র বাংলা অর্থ ‘তুমি আমার চোখের মণি’।

Related Articles