বর্তমানে সর্বস্বান্ত, ছেলের চাকরিতেও চলছে না সংসার! এবার এই সুন্দরীর কাছে হাত পাতলেন ভুবন বাদ্যকর

বাংলা হান্ট ডেস্ক : ভুবন বাদ্যকর (Bhuban Badyakar), যাকে আপনারা বাদাম কাকু নামে চিনেন। তার কাঁচা বাদাম (Kacha Badam) গানে মজে উঠেছিল অধিকাংশই মানুষ। এই গান গেয়েই ভাইরাল হয়ে ছিলেন তিনি। এই গানের মাধ্যমে ভালো টাকাই উপার্জন করে ছিলেন। কিন্তু এখন তার এমন অবস্থা যে সংসারে চলে কোনওভাবে।

   

তিনি জানিয়েছিলেন, তাঁর ছেলে থানায় চাকরি পেয়েছে। ছেলের টাকাতেই কষ্টে চলে তাদের সংসার। কিন্তু ছেলের মাইনাও তেমন বেশি না। তাই তিনি এবার এক সুন্দরীর কাছে সাহায্য চেয়েছেন। কারণ সেই সুন্দরী নাকি তার গাওয়া কাঁচা বাদাম গানে রিল বানিয়ে জনপ্রিয় হয়ে ছিলেন।

কিন্তু এমন অবস্থা হল কি করে তার?

এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, কয়েকজন লোক তার কাছে লাখ টাকা নিয়ে আসেন। এবং তাকে বলেন, কাঁচা বাদাম গানটি তারা তাদের চ্যানেলে চালাবেন। এই কথা শুনে তিনি রাজি হন এবং কয়েকটি কাগজে সই করতে বলেন। কথামত কাগজগুলিতে সই করে দেন। কিন্তু পরক্ষণে জানতে পারেন যে তাকে ঠকিয়ে তার কাছ থেকে তার গান কিনে নেওয়া হয়েছে।

এই গান এখন তিনি আর গাইতে পারেন না। কারণ গাইতে গেলেই কপি রাইট (Copyright) চলে আসে। তাই কোনও অনুষ্ঠানেও তিনি এই গান গাওয়ার সুযোগ পান না। যার কারণে তার অভাবে দিন কাটছে। ফলে সেভাবে তার রোজগার একেবারেই নেই। কষ্টে দিন কাটছে ভুবন বাদ্যকরের।

তাই তিনি সুন্দরী তারকা অঞ্জলি অরোরা (Anjali Arora) কাছে সাহায্য চান। কারণ তিনি আবারও নিজের পুরনো জীবনে ফিরে আসতে চান। নতুন বছরে তিনি আগের মতন করে টাকা-পয়সা কমাতে চান। তাছাড়া ভুবন বাদ্যকর এ কথাও জানান, ‘অঞ্জলি অরোরা আমার গান দিয়ে জনপ্রিয় হয়েছেন। কিন্তু এর বদলে আমি কিছু পাইনি। তাই আমি তার কাছে সাহায্য চাইছি’।

সম্পর্কিত খবর