টাইমলাইনপশ্চিমবঙ্গ

সপ্তাহান্তে বাঁকুড়ায় টলিউডের চলচ্চিত্র শিল্পীদের প্রচারে এনে চমক তৃণমূল শিবিরের

ইন্দ্রানী সেন, বাঁকুড়া:সপ্তাহান্তে লোকসভা নির্বাচনে বাঁকুড়া জেলার দুই কেন্দ্রে তৃণমূলপন্থী টলিউডের শিল্পীদের এনে প্রচারে চমক দিতে চাইছে শাসক দল। শনিবার বাঁকুড়ার ইন্দাসে সোহম তনুশ্রী হিরনের পর রবিবাসরীয় প্রচারে জেলাতে চমক দিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ও অভিনেতা দেব। রবিবার সিমলাপাল হাই স্কুল মাঠে এসে বাঁকুড়া লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়ের সমর্থনে নির্বাচনী জনসভা করলেন তিনি। অভিনেতাকে কাছ থেকে দেখতে, হাত মেলাতে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক হুড়োহুড়ি পড়ে যায়।

শনিবার বিকেলে ইন্দাসে হুডখোলা গাড়িতে চেপে বিষ্ণুপুর লোকসভার তৃণমূল প্রার্থী অধ্যাপক শ্যামল সাঁতরার সমর্থনে রোড শো করেন তিন তারকা। অন্যদিকে এদিন সিমলাপালের সভামঞ্চে বক্তব্য রাখতে গিয়ে ঘাটালের তৃণমূল প্রার্থী ও অভিনেতা দেব দলের নেত্রী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যেভাবে রাজ্যের উন্নয়ন হয়েছে তার খতিয়ান তুলে ধরেন। দলের তরফে বাঁকুড়া লোকসভা কেন্দ্রের প্রার্থী সুব্রত মুখোপাধ্যায় তার একজন ‘প্রিয়’ মানুষ দাবী করে বলেন, এই রৌদ্রের মধ্যেও এতো মানুষ এসেছেন সকলকে ধন্যবাদ জানান। ‘ধর্ম নিয়ে রাজনীতি হচ্ছে’ অভিযোগ তুলে তিনি বলেন, এই ধর্মকে হাতিয়ার করেই ব্রিটিশরা দু’শো বছরেরও বেশী আমাদের দেশ শাসন করেছিল। আজ আমরা আবারো সেই ‘ধর্মের চক্রব্যুহে’ ভেসে যাচ্ছি।

এদিন তিনি ঘাটাল কেন্দ্রে তাঁর প্রতিদ্বন্দী বিজেপির ভারতী ঘোষকেও এক হাত নেন। তাঁর নাম না করে এবিষয়ে অভিনেতা দেব বলেন, ‘আপনারা দেখেছেন আমার প্রতিদ্বন্দী প্রার্থী গতকাল হুমকি দিয়েছেন ভোট না দিলে কুকুরের মতো মারবো, দরকারে উত্তর প্রদেশ থেকে লোক নিয়ে আসবো’।

রাজনীতি বর্তমানে এই জায়গায় চলে গেছে দাবী করেন তিনি।

Back to top button
Close