টাইমলাইনপশ্চিমবঙ্গ

শতাধিক নিষিদ্ধ কাফ সিরাফ ফেনসিডিলের বোতলসহ দুষ্কৃতি গ্রেফতার

বাংলা হান্ট ডেস্কঃ  বাংলা-বিহার সীমান্তে ফের ইসলামপুর থানার বর্ডার ক্রাইম টিমের (বিসিটি) বড়সড় সাফল্য। ইসলামপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে নারকোটিক ড্রাগসের খবর পেয়ে অলিগঞ্জ এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কে এসআই প্রণব সরকার ও এসআই নয়ন মন্ডলের কমান্ডিংয়ে নাকা করে ওত পেতে থাকা বিসিটি একটা অলটো কার আটক করে। পুলিশকে দেখে ২/৩ জন দুষ্কৃতী পালিয়ে যায়। ওই অলটো কারে তল্লাশী চালিয়ে শতাধিক নিষিদ্ধ কাফ সিরাফ ফেনসিডিলের বোতল উদ্ধার করে পুলিশ।

 

পাশাপাশি ইসলামপুর থানার গুঞ্জরিয়ার বাসিন্দা মহম্মদ ইকবাল ওরফে ঘড়ি, মহম্মদ সাবিউল ওরফে নেশিলি ও সরফরাজ এবং ধানতলার বাসিন্দা নুর হুসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। ধৃতদের ইসলামপুর আদালতে পাঠিয়ে ৪ দিনের রিমান্ড নিয়ে জেরা চালাচ্ছে বিসিটি।

উল্লেখ্য, ধৃত দুষ্কৃতীরা ইসলামপুর থানা এলাকায় বন্ধন ব্যাংকের টাকা ছিনতাই ও বিহারের পাহারকাট্টা থানা এলাকা থেকে ট্রাক্টর ও একটি গ্ল্যামার মোটর বাইক ছিনতাইয়ের ঘটনায় জড়িত। যার মধ্যে গ্ল্যামার মোটর বাইকটি উদ্ধার করে বিহার পুলিশের হাতে তুলে দিয়েছে ইসলামপুর থানার পুলিশ। তদন্তের স্বার্থে এর চেয়ে বেশি কিছু জানাতে চায়নি পুলিশ। বিসিটি’র অনুমান ধৃত দুষ্কৃতীদের জেরা করে বাংলা-বিহার সীমান্তের অপরাধ সম্পর্কে বহু তথ্য মিলবে।

Related Articles