একটা সিরিয়ালেই কোটিপতি! নীল-তৃণার পারিশ্রমিকের অঙ্কটা চমকে দেওয়ার মত

বাংলা হান্ট ডেস্ক : হালফিলের বাংলা সিরিয়ালের (Bangla Serial) জনপ্রিয়তা সিনেমাকেও ছাপিয়ে গেছে। ছোটপর্দার শিল্পীরাও এখন জনপ্রিয়তার শীর্ষে। টলিউডের (Tollywood) বড় বড় তারকারাও এখন নির্দ্বিধায় সিরিয়াল করছেন। আর এখান থেকে তাদের রোজগারটাও যে আকাশছোঁয়া সেকথা বলাই বাহুল্য। এরকমই দুই জনপ্রিয় এবং ধনবান তারকা হলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)।

   

বিগত বেশ কয়েকবছর ধরেই বাংলা সিরিয়ালে অভিনয় করছেন নীল এবং তৃণা। একদিকে নীল কেরিয়ার শুরু করেছিলেন ‘ঠিক যেন লাভ স্টোরি’ (Thik Jeno Love Story) সিরিয়ালের হাত ধরে। অন্যদিকে তৃণার প্রথম সিরিয়াল ছিল খোকাবাবু (Khoka Babu)। এরপর ধীরে ধীরে একটার পর একটা নতুন প্রোজেক্টের অংশ হয়েছেন। তবে এইসব সিরিয়াল পিছু তারা কত পারিশ্রমিক পান জানেন?

জেনে অবাক হবেন যে ইদানিং বাংলা সিরিয়ালের তারকারা হাজারে নয়, লাখে পারিশ্রমিক পান। সিরিয়ালের মূখ্য চরিত্রের পারিশ্রমিক হয় সবচেয়ে বেশি। যদিও নীল-তৃণা যখন প্রথম সিরিয়ালে অভিনয় করতে শুরু করেন তখন কিন্তু পারিশ্রমিকের অঙ্কটা ছিল খুবই কম। তবে গত কয়েক বছরে লাফিয়ে লাফিয়ে বেড়েছে তাদের পারিশ্রমিক।

আরও পড়ুন : বন্ধ হচ্ছে জি বাংলার একসময়ের টিআরপি টপার সিরিয়াল, তালিকায় রয়েছে আরও ৩

স্টুডিওপাড়ার খবর, কেরিয়ারের শুরুর দিকে নীল পারিশ্রমিক হিসেবে পেতেন মাসিক ২৫ হাজার টাকা। দিন দিন যত জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে পাল্লা দিয়ে বৃদ্ধি পেয়েছে অভিনেতার পারিশ্রমিক। এবং বর্তমানে পারিশ্রমিকের অঙ্ক বেড়ে দাঁড়িয়েছে ৫ লক্ষ টাকা। গত জুলাই পর্যন্ত পারিশ্রমিকের বিচারে অভিনেতাদের মধ্যে এক নম্বর স্থানে ছিলেন নীল। তবে চলতি বছরে এক কদম পিছিয়ে গেছেন তিনি।

আরও পড়ুন : মিঠাই বা কৃষ্ণকলি নয়, গত ১০ বছরে TRP তে সেরার সেরা এই বাংলা সিরিয়াল

এদিকে ২০১৬ সালে তৃণা যখন খোকাবাবু সিরিয়ালের হাত ধরে অভিনয় জীবন শুরু করেন তখন তার পারিশ্রমিক ছিল ৩৫ হাজার টাকা। এরপর তাকে দেখা যায় কলের বউ, খড়কুটো, বালি ঝড় সিরিয়ালে। তৃণার সর্বশেষ সিরিয়াল ‘বালিঝড়’এ পারিশ্রমিক ছিল ৩ লক্ষ ২০ হাজার টাকা। উল্লেখ্য, নীল এখনও সিরিয়ালে অভিনয় করলেও তৃণা পৌঁছে গেছেন ওয়েব সিরিজ এবং টলিউডে।

আরও পড়ুন : ছোটপর্দা থেকে সোজা বড় পর্দায়, মিঠুনের ‘কাবুলিওয়ালা’য় মিনি হবেন এই খুদে শিল্পী

 

1606254437 5fbd7f65313f4 image

তবে সম্প্রতি ‘মাতঙ্গী’ সিরিজে কাজ করতে গিয়ে সোহিনী সরকারের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েছেন তৃণা। সম্প্রতি সেটা নিয়েই বেশ ভালোরকম গুঞ্জন চলছে ইন্ডাস্ট্রির অন্দরমহলে। এমনকি ‘গভীর জলের মাছ’ সিরিজের দ্বিতীয় পর্ব থেকেও নাকি তাকে সরিয়ে দেওয়া হচ্ছে। যদিও এই খবরের সত্যতা যাচাই করেনি বাংলাহান্ট। সেটা জানার জন্য আপাতত অপেক্ষা করা ছাড়া তো কোন উপায় নেই।

সম্পর্কিত খবর